OnePlus Ace 5 সিরামিক বডি সহ বাজারে আসছে, থাকবে শক্তিশালী 6000mAh ব্যাটারি

ওয়ানপ্লাস তাদের নতুন স্মার্টফোন সিরিজ OnePlus Ace 5 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। চলতি বছরের শেষের দিকে এটি বাজারে আসবে। এই সিরিজের অধীনে কোম্পানি দুটি নতুন…

Oneplus Ace 5 To Feature Ceremic Body And 6000Mah Battery With Launch Timeline Reveal

ওয়ানপ্লাস তাদের নতুন স্মার্টফোন সিরিজ OnePlus Ace 5 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। চলতি বছরের শেষের দিকে এটি বাজারে আসবে। এই সিরিজের অধীনে কোম্পানি দুটি নতুন ফোন অফার করতে চলেছে – OnePlus Ace 5 এবং OnePlus Ace 5 Pro। এই ফোনগুলির লঞ্চ ডেট এখনও নিশ্চিত করা হয়নি। তবে সম্প্রতি টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এই আসন্ন সিরিজের বেস ভ্যারিয়েন্টের ব্যাটারি, চার্জিং এবং প্রসেসর সম্পর্কিত তথ্য ফাঁস করে। এবার স্মার্ট পিকাচু নামের এক টিপস্টার OnePlus Ace 5 ফোনে বিল্ড কোয়ালিটি সম্পর্কে নতুন তথ্য সামনে এনেছে।

OnePlus Ace 5 ফোনে থাকবে ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং সিরামিক বিল্ড কোয়ালিটি

টিপস্টারের মতে, আসন্ন ওয়ানপ্লাস ডিভাইসে সিরামিক বডি পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ডুয়েল সেল ব্যাটারি থাকবে। এই ব্যাটারি ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। OnePlus Ace 5 ফোনে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে না। প্রসেসর হিসেবে এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট দেওয়া হবে।

কার্ভড-এজ ওএলইডি এবং অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেম থাকবে

নতুন ওয়ানপ্লাস স্মার্টফোনের ডিসপ্লের কথা বললে, এতে ১.৫কে রেজোলিউশনের কার্ভড-এজ ওলেড প্যানেল থাকবে। এর ডিসপ্লের ডিজাইন হতে পারে মাইক্রো-কার্ভেচার। এই ৮টি এলটিপিও প্যানেলের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এই ফোনে একটি অ্যালার্ট স্লাইডারও দেওয়া হবে।

ফটোগ্রাফির জন্য OnePlus Ace 5 স্মার্টফোনে এলইডি ফ্ল্যাশসহ ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক অক্সিজেন ওএস ১৫ কাস্টম স্কিনে চলবে। ওয়ানপ্লাসের এই আসন্ন হ্যান্ডসেট সরাসরি Redmi K80 এর সাথে প্রতিযোগিতা করবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকবে। চলতি বছরের নভেম্বর মাসে এই হ্যান্ডসেট বাজারে আসবে।