Airtel এর সবচেয়ে সস্তা Wifi প্ল্যান, 499 টাকায় পুরো পরিবার উপভোগ করুন আনলিমিটেড ডেটা ও কল

ভারতীয় টেলিকম সংস্থা Airtel ধীরে ধীরে দেশজুড়ে Wi-Fi পরিষেবা ছড়িয়ে দিচ্ছে। গুজরাট, তেলেঙ্গানা, তামিলনাড়ু, উত্তর প্রদেশ, কর্ণাটক, পাঞ্জাব, রাজস্থান, মহারাষ্ট্র, হরিয়ানা, পশ্চিমবঙ্গ এবং সম্প্রতি বিহার,…

Airtel Offers Wifi Plan Rs 499 Get Unlimited Internet Free Calls

ভারতীয় টেলিকম সংস্থা Airtel ধীরে ধীরে দেশজুড়ে Wi-Fi পরিষেবা ছড়িয়ে দিচ্ছে। গুজরাট, তেলেঙ্গানা, তামিলনাড়ু, উত্তর প্রদেশ, কর্ণাটক, পাঞ্জাব, রাজস্থান, মহারাষ্ট্র, হরিয়ানা, পশ্চিমবঙ্গ এবং সম্প্রতি বিহার, ঝাড়খণ্ড, মধ্য প্রদেশ এবং ছত্তিশগড়ে Airtel এর ওয়াই-ফাই পরিষেবা পাওয়া যায়। সংস্থার ওয়াইফাই প্ল্যানে আনলিমিটেড ইন্টারনেট এবং কলিংয়ের সুবিধা মেলে। আসুন এয়ারটেলের সেরা ওয়াই-ফাই প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

এয়ারটেলের এন্ট্রি-লেভেল ওয়াই-ফাই প্ল্যানের সুবিধা

এন্ট্রি-লেভেল Airtel ওয়াই-ফাই প্ল্যানে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল, আনলিমিটেড ইন্টারনেট এবং এক্সস্ট্রিম প্রিমিয়াম, অ্যাপোলো এবং উইঙ্ক মিউজিকের মতো বিভিন্ন অ্যাপের অ্যাক্সেস পাওয়া যায়।

Airtel বেসিক ওয়াই-ফাই ৪৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের বেসিক ওয়াই-ফাই প্ল্যানের দাম মাসে ৪৯৯ টাকা এবং এই প্ল্যানটি এয়ারটেল থ্যাঙ্কস বেনিফিট সহ আসে। এখানে ৪০ এমবিপিএস পর্যন্ত ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। এর পাশাপাশি আনলিমিটেড কলিংয়ের সুবিধা উপস্থিত। আনলিমিটেড ওয়াই-ফাই সহ এই প্ল্যানটি একটি ছোট পরিবারের জন্য সেরা।

এয়ারটেল এন্টারটেইনমেন্ট ওয়াই-ফাই ৫৯৯ টাকা/৬৯৯ টাকার প্ল্যান

এয়ারটেল ওয়াই-ফাই বিনোদনের জন্যেও আদর্শ। সংস্থার এন্টারটেইনমেন্ট ওয়াই-ফাই প্ল্যানে ডিজনি + হটস্টার, ২০ টিরও বেশি ওটিটি প্ল্যাটফর্ম, ৩৫০ টিরও বেশি (এইচডি সহ) টেলিভিশন চ্যানেল এবং উচ্চ-গতির ওয়্যারলেস ওয়াই-ফাই ব্যবহারের স্বাধীনতা পাওয়া যায়। নির্বাচিত এলাকায় উপলব্ধ, ৫৯৯ টাকার এবং ৬৯৯ টাকার প্ল্যানগুলি যথাক্রমে ৩০ এমবিপিএস এবং ৪০ এমবিপিএস পর্যন্ত স্পিড অফার করে। এর অর্থ হল আপনার অঞ্চলের উপর নির্ভর করে এন্ট্রি-লেভেল প্ল্যানটি ৫৯৯ টাকা বা ৬৯৯ টাকা থেকে শুরু হতে পারে।