৫ হাজার টাকা ডিসকাউন্ট, Realme GT 6T অ্যামাজন সেলে সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে

৩০,০০০ টাকার কমে নতুন অ্যান্ড্রয়েড ফোন খোঁজ করছেন? তাহলে Realme GT 6T কিনতে পারেন। এটি এখন Amazon থেকে অনেক কম দামে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে।…

Realme Gt 6T First Time Under 25000 Rupees After Rs-5000 Discount On Amazon

৩০,০০০ টাকার কমে নতুন অ্যান্ড্রয়েড ফোন খোঁজ করছেন? তাহলে Realme GT 6T কিনতে পারেন। এটি এখন Amazon থেকে অনেক কম দামে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটি কিছু সপ্তাহ আগেই ভারতে ৩০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হয়েছিল। তবে এখন এটি ২৫,০০০ টাকায় বিক্রি হচ্ছে।

অ্যামাজনে Realme GT 6T ফোনটি ৩০,৯৯৯৮ টাকায় তালিকাভুক্ত আছে। তবে ক্রেতারা ৪,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট পাবেন। আবার ব্যাঙ্ক অফারে ১,০০০ টাকা ছাড় মিলবে। যারপর রিয়েলমির স্মার্টফোনটি ২৫,০০০ টাকায় কেনা যাবে।

রিয়েলমি জিটি ৬টি এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি জিটি ৬টি মিড রেঞ্জে তুখোড় পারফরম্যান্স দেবে। এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর। ডিভাইসটির সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬,০০০ নিটস পিক ব্রাইটনেস ও ৩৬০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬১৫ ফ্রন্ট সেন্সর।

আবার রিয়েলমি জিটি ৬টি ফোনের পিছনে আছে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি ৬০০ প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৩৫৫ ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ৬০এফপিএস-এ ৪কে ভিডিও রেকর্ড করতে পারবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।