Infinix XPAD: বিশাল ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি নিয়ে হাজির ইনফিনিক্সের প্রথম ট্যাব

অবশেষে ইনফিনিক্স লঞ্চ করলো তাদের প্রথম ট্যাবলেট, যার নাম ইনফিনিক্স এক্সপ্যাড। এটি বাজেটের মধ্যে একাধিক উল্লেখযোগ্য স্পেসিফিকেশন এবং নিজস্ব এআই ভয়েস অ্যাসিস্টেন্ট অফার করবে।

Infinix Xpad Tablet Unveiled 11 Inch Display With Helio G99 Chipset 7000Mah Battery

ইনফিনিক্স আজ তাদের ব্র্যান্ডের প্রথম অ্যান্ড্রয়েড ট্যাবলেট, Infinix XPAD উন্মোচন করেছে। ট্যাবটি লো-এন্ড মিডিয়াটেক প্রসেসর সহ এন্ট্রি-লেভেল সেগমেন্টে থাকবে বলে জানা গেছে। তবে সস্তা হলেও এটি একটি মেটাল ইউনিবডি ডিজাইনের সাথে সাথে ফোলাক্স নামক চ্যাটজিপিটি দ্বারা চালিত নিজস্ব এআই ভয়েস অ্যাসিস্টেন্ট অফার করে। আসুন ইনফিনিক্স এক্সপ্যাডের সকল স্পেসিফিকেশন এবং দাম সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Infinix XPAD ট্যাবলেটের স্পেসিফিকেশন এবং মূল্য

ইনফিনিক্স এক্সপ্যাড ট্যাবলেটে ইউনিফর্ম বেজেল সহ ১১ ইঞ্চির ১,৯২০×১,২০০ পিক্সেলের এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪৪০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট দ্বারা চালিত, যা সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। স্টোরেজ সম্প্রসারণের জন্য এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে এক্সওএস ১৪ কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, ইনফিনিক্স এক্সপ্যাড একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই এন্ট্রি-লেভেল ট্যাবলেটে ১৮ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ বিশাল ৭,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত রয়েছে। ব্র্যান্ডের দাবি এটি ৪০ মিনিটে ৫০% পর্যন্ত চার্জ করতে পারে।

এছাড়া, ইনফিনিক্স এক্সপ্যাড স্টেলার গ্রে, ফ্রস্ট ব্লু, টাইটান গোল্ড – এই তিনটি কালার অপশন এবং ৪ জিবি / ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি / ২৫৬ স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। এতে অতিরিক্ত স্টোরেজের জন্য মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। তবে এর মূল্য বা লভ্যতা সম্পর্কে এখনও কোনও বিশদ তথ্য প্রকাশ করা হয়নি। জানিয়ে রাখি, ট্যাবলেটটিকে ইতিমধ্যেই এসআইআরআইএম ডেটাবেসে তালিকাভুক্ত করা হয়েছে, যা নির্দেশ করে যে ডিভাইসটি মালয়েশিয়ার বাজারে শীঘ্রই আসবে।