Oppo A80 5G: 120hz ডিসপ্লে, 5100mah ব্যাটারি, ও 45W ফাস্ট চার্জিং সহ লঞ্চ হল ওপ্পোর নতুন স্মার্টফোন

একটি নতুন ফাইভ-জি ফোন নিয়ে হাজির হল ওপ্পো। নতুন স্মার্টফোনটির নাম Oppo A80 5G। এটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে বলে অনেকদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল।…

Oppo A80 5G Launched With 120Hz Display 50Mp Camera Dimensity 6300

একটি নতুন ফাইভ-জি ফোন নিয়ে হাজির হল ওপ্পো। নতুন স্মার্টফোনটির নাম Oppo A80 5G। এটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে বলে অনেকদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল। বেশ নিঃশব্দে ডিভাইসটি নিয়ে এসেছে সংস্থা। Oppo A80 5G-র বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে IP64 ওয়াটার রেজিট্যান্স, ১২০ হার্টজ ডিসপ্লে, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং, ভেজা হাতে ব্যবহারের সুবিধা, প্রভৃতি।

Oppo A80 5G: স্পেসিফিকেশন

ওপ্পো এ৮০ ৫জি-তে ৬.৬৭ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল-এইচডি+ রেজোলিউশন, ও ১০০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। স্মার্টফোনটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ Dimensity 6300 চিপসেট দ্বারা চালিত হবে। ফটোগ্রাফির জন্য, এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স সহ ডুয়েল ক্যামেরা রয়েছে।

অন্যদিকে, সেলফি ও ভিডিও কলের জন্য, Oppo A80 5G-র সামনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ৪৫ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি আছে। সফটওয়্যারের ক্ষেত্রে, এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪.০.১ কাস্টম স্কিনে রান করবে। সবশেষে সুরক্ষার জন্য পাওয়া যাবে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Oppo A80 5G: দাম

নেদারল্যান্ডে ওপ্পো এ৮০ ৫জি-এর দাম ২৯৯ ইউরো থেকে শুরু হচ্ছে, ভারতীয় মুদ্রায় যা প্রায় ২৭,৬০০ টাকার সমান। এটি স্টারি ব্ল্যাক ও পার্পেল কালার অপশনে কেনা যাবে। অন্যান্য দেশে কবে লঞ্চ হবে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।