Infinix INBOOK Y3 Max ল্যাপটপ 30,000 টাকার কমে ব্যাকলিট কীবোর্ড ও ইন্টেল প্রসেসরের সাথে লঞ্চ হল

যদি কম বাজেটে নতুন ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকে, তাহলে ইনফিনিক্সের লেটেস্ট ল্যাপটপটি হতে পারে আপনার জন্য পারফেক্ট অপশন। সংস্থাটি আজ Infinix INBOOK Y3 Max নামে…

Infinix Inbook Y3 Max Launched With 12 Gen Intel Processor In India At Price Under Rs 30000

যদি কম বাজেটে নতুন ল্যাপটপ কেনার পরিকল্পনা থাকে, তাহলে ইনফিনিক্সের লেটেস্ট ল্যাপটপটি হতে পারে আপনার জন্য পারফেক্ট অপশন। সংস্থাটি আজ Infinix INBOOK Y3 Max নামে একটি ল্যাপটপ লঞ্চ করেছে। সস্তা হওয়া সত্ত্বেও এতে দুর্দান্ত স্পেসিফিকেশন রয়েছে। যেমন এতে পাওয়া যাবে ১২ প্রজন্মের ইন্টেল কোর প্রসেসর, যার সাথে যুক্ত ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১ টেরাবাইট ইন্টারনাল স্টোরেজ। এই ল্যাপটপের প্রারম্ভিক মূল্য ৩০ হাজার টাকারও কম। চলুন Infinix INBOOK Y3 Max ল্যাপটপের দাম ও ফিচার দেখে নেওয়া যাক।

Infinix INBOOK Y3 Max ল্যাপটপের ভারতে দাম ৩০ হাজার টাকার কম

ইনফিনিক্স ইনবুক ওয়াই৩ ম্যাক্স ল্যাপটপটি ইলেকট্রিক ব্লু এবং স্টার্লিং সিলভার কালার অপশনে লঞ্চ হয়েছে। আগামী ২১ আগস্ট থেকে ফ্লিপকার্টে ২৯,৯৯০ টাকা প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে এটি।

Infinix INBOOK Y3 Max এর বিশেষত্ব

ইনফিনিক্স ইনবুক ওয়াই৩ ম্যাক্স রাগড ব্রাশযুক্ত ধাতব ফিনিশ এসেছে। আর এই ল্যাপটপে পারফরম্যান্সের জন্যও আইস স্টর্ম কুলিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতে পাওয়ার বুস্ট মোডও উপস্থিত। ইনবুক ওয়াই৩ ম্যাক্সে রয়েছে নয়েজ ক্যান্সেলেশন প্রযুক্তির ডুয়েল মাইক্রোফোনসহ ফুল এইচডি প্লাস ক্যামেরা। দেখে নিন এই ল্যাপটপের ফুল স্পেসিফিকেশন।

ইনফিনিক্স ইনবুক ওয়াই৩ ম্যাক্স ল্যাপটপে আছে ১৬ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন (১৯২০×১২০০ পিক্সেল), ৮৭% স্ক্রিন টু বডি রেশিও, ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও এবং ৩০০ নিটস পিক ব্রাইটনেস দেয়। এতে পারফরম্যান্সের জন্য ইন্টেল ইন্টিগ্রেটেড গ্রাফিক্সের সাথে ইন্টেল ১২তম জেনারেল আই ৩/ আই ৫ / আই ৭ (১০ কোর, ১২ থ্রেড, ৪.৭ গিগাহার্টজ ম্যাক্স টার্বো ফ্রিকোয়েন্সি) প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেমে চলে। ল্যাপটপটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১ টিবি পর্যন্ত পিসিআইই ৩.০ স্যামসাং এসএসডি স্টোরেজ সহ পাওয়া যাবে।

আবার Infinix INBOOK Y3 Max ল্যাপটপে ফুল এইচডি প্লাস ক্যামেরা রয়েছে, যা এআই নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট এবং ডুয়েল ফ্রন্ট ফ্ল্যাশলাইট অফার করবে। কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে পাওয়া যাবে দুটি ইউএসবি টাইপ-এ ৩.০ পোর্ট, দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি এইচডিএমআই ১.৪ পোর্ট, একটি মাইক্রো এসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক।

পাওয়ার ব্যাকআপের কথা বললে Infinix INBOOK Y3 Max মডেলে ৭০ ওয়াট আওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮.৫ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম অফার করে। এতে পাওয়ার বুস্ট ফিচারের সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সাউন্ডের জন্য এতে ডিটিএস সহ একটি ডুয়াল স্পিকার সেটআপ উপস্থিত। এটিতে একটি ব্যাকলিট কীবোর্ডও রয়েছে।