স্বাধীনতা দিবসের আগে দেশবাসীকে উপহার, গাড়ির দাম অনেকটা কমিয়ে দিল Mahindra

Mahindra XUV700 লঞ্চ হয়েই ভারতের গাড়ি বাজারে শোরগোল ফেলেছিল। আগামকাল তিন বছর পূর্ণ করবে এই এসইউভি। তার আগেই একটি বড় খবর সামনে এল। গত মাসে…

Mahindra Xuv700 Gets A Massive Price Cut Ahead Of Independence Day

Mahindra XUV700 লঞ্চ হয়েই ভারতের গাড়ি বাজারে শোরগোল ফেলেছিল। আগামকাল তিন বছর পূর্ণ করবে এই এসইউভি। তার আগেই একটি বড় খবর সামনে এল। গত মাসে গাড়িটির AX7 ও AX7L ভ্যারিয়েন্টের দাম ২.২ লক্ষ টাকা কমে গিয়েছিল। আর এখন কারওয়ালের একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সংস্থা আরও কিছু ভ্যারিয়েন্টের দাম কাটছাঁট করেছে।

Mahindra XUV700 মডেলের AX5 ডিজেল AT 7S ভ্যারিয়েন্টের দাম ৭০,০০০ টাকা পর্যন্ত কমেছে বলে খবর পাওয়া গিয়েছে। এটির নতুন দাম এখন ২০.৩৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। অন্যদিকে, AX5 পেট্রল MT 7S, ESP সহ AX5 পেট্রল MT 7S, এবং AX5 ডিজেল MT 7S ডিজেল ট্রিমগুলির দাম ৫০,০০০ টাকা পর্যন্ত সস্তা হয়েছে।

এছাড়াও, Mahindra XUV700 গাড়িটির AX3 ডিজেল AT 7S ও AX5 ডিজেল AT 5S ভ্যারিয়েন্টের দাম ২০,০০০ টাকা করে কমানো হয়েছে। বর্তমানে XUV700 রেঞ্জের দাম ১৩.৯৯ লক্ষ টাকা থেকে শুরু হয়ে ২৬.০৪ লক্ষ টাকা পর্যন্ত গিয়েছে। গাড়িটির ইলেকট্রিক ভার্সনের উপর কাজ চলছে, যা XUV e.8 নামে লঞ্চ হতে পারে।

প্রসঙ্গত, Mahindra Thar আগামীকাল স্বাধীনতা দিবস উপলক্ষে ফাইভ ডোর ভার্সনে আত্মপ্রকাশ করতে চলেছে। নতুন এই অবতারটির নাম Thar Roxx। গাড়ির সামনে ডাবল স্ল্যাট গ্রিল লুকসে বোল্ড এলিমেন্ট যোগ করেছে। এলইডি প্রোজেক্টর ও ইন্টিগ্রেটেড সি-শেপ ডিআরএল সহ এলইডি হেডল্যাম্প নতুন থার রক্সে আধুনিকতার ছোঁয়া এনেছে। এতে প্যানোরামিক সানরুফ থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। দাম জানার জন্য আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।