100 টাকায় বুক করুন গেমিং ইয়ারবাডস, একসাথে দুটি ডিভাইসে চলবে, রয়েছে RGB লাইট

Truke ভারতে লঞ্চ করল তাদের Born-To-Game সিরিজের TWS ইয়ারবাডস, Truke BTG Flex। এটি গেমারদের জন্য একটি ভার্সেটাইল এবং সাশ্রয়ী মূল্যের ইয়ারবাডস হিসাবে লঞ্চ হয়েছে। এতে…

Truke Btg Flex Gaming Earbuds Launched In India With Dual Pairing Rgb Light Price Rs 999

Truke ভারতে লঞ্চ করল তাদের Born-To-Game সিরিজের TWS ইয়ারবাডস, Truke BTG Flex। এটি গেমারদের জন্য একটি ভার্সেটাইল এবং সাশ্রয়ী মূল্যের ইয়ারবাডস হিসাবে লঞ্চ হয়েছে। এতে লো-ল্যাটেন্সি, ডুয়েল পেয়ারিং এবং দীর্ঘ ব্যাটারি লাইফের স্বাদ পাওয়া যাবে। এই গেমিং ইয়ারবাডসের দাম ১,০০০ টাকারও কম। চলুন Truke BTG Flex এর দাম ও ফিচার বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Truke BTG Flex এর ফিচার ও স্পেসিফিকেশন

ট্রুক বিটিজি ফ্লেক্স ইয়ারবাডসে ৪০ এমএস আল্ট্রা লো লেটেন্সি সাপোর্ট করবে, যা গেমিং সেশনের সময় রিয়েল-টাইম অডিও ফিডব্যাক দেবে। আর এর এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার ব্যাকগ্রাউন্ড নয়েজ ফিল্টার করে গেমিং এক্সপেরিয়েন্স উন্নত করবে। এতে তিনটি অডিও মোড ছাড়াও, হাইফাই ডিএসপি সাউন্ড ফিচার উপস্থিত। এই ফিচারটি গেমিং, ভিডিও দেখা বা গান শোনার মতো বিষয়ের ওপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে অডিও মোড অ্যাডাপ্ট করবে।

Truke BTG Flex ইয়ারবাডস ১৩ মিমি স্পিকার সহ এসেছে এবং এতে ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি উপস্থিত। ইয়ারবাডসটি দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করে। সংস্থাটি দাবি করেছে যে এটি ফুল চার্জে ৬০ ঘন্টা পর্যন্ত প্লেটাইম দেবে। এতে ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে, যা মাত্র ১০ মিনিট চার্জে ১০০ মিনিট প্লেব্যাক টাইম দেয়।

এর আরেকটি গুরুত্বপূর্ণ ফিচার হচ্ছে ডুয়াল ডিভাইস কানেক্টিভিটি। অর্থাৎ এর বাডগুলি একই সঙ্গে দুটি ডিভাইসের সঙ্গে সহজেই কানেক্ট করা যাবে। ইয়ারবাড এবং চার্জিং কেস উভয়ই প্রিমিয়াম ক্রোম ফিনিশ ও আরজিবি লাইটের সাথে এসেছে।

Truke BTG Flex ইয়ারবাডস এর দাম

১৩ অগাস্ট থেকে ২৩ অগস্ট পর্যন্ত মাত্র ১০০ টাকায় প্রি-বুকিং করা যাবে ইয়ারবাডসটি। এর দাম ৯৯৯ টাকা। এটি অ্যামাজন, ফ্লিপকার্ট এবং Truk.in থেকে কেনা যাবে। এটি সানসেট ব্ল্যাক, আলপাইন গ্রিন এবং সানসেট অরেঞ্জ কালারে এসেছে। এর সাথে ১২ মাসের ওয়ারেন্টি দেওয়া হবে।