Realme 13 5G বাজারে রাজ করতে আসছে, 1TB স্টোরেজ সহ থাকবে 16 জিবি পর্যন্ত র‌্যাম

Realme 13 সিরিজের ফোনগুলি শীঘ্রই আসছে ভারতীয় বাজারে। লঞ্চের আগে ফোনগুলিকে ইতিমধ্যে একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। আর এখন Realme 13 5G গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটে হাজির হয়েছে।

Realme 13 5G Listed On Geekbench With Dimensity 6300 Processor 16Gb Ram

রিয়েলমি সম্প্রতি নিশ্চিত করেছে যে, তারা শীঘ্রই ভারতে Realme 13 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। সম্ভাবনা রয়েছে যে Realme 13 5G এই মাসের শেষের দিকে ভারতীয় বাজারে আসতে চলা ফোনগুলির মধ্যে অন্যতম হতে পারে। আসন্ন লঞ্চের আগে, Realme 13 5G গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটে আবির্ভূত হয়েছে, এর চিপসেট, র‍্যাম এবং অ্যান্ড্রয়েড সংস্করণ প্রকাশ করেছে। চলুন এগুলি সর্ম্পকে জেনে নেওয়া যাক।

Realme 13 5G ফোনটি হাজির হল Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে

এমাসের শুরুতে RMX3952 মডেল নম্বর যুক্ত একটি রিয়েলমি ফোন চীনের টেনা সার্টিফিকেশন প্ল্যাটফর্মের ডেটাবেসে দেখা গেছে। সম্ভবত, এটি চীনে রিয়েলমি ১৩ ৫জি হিসাবে আত্মপ্রকাশ করবে। যদিও, টেনা লিস্টিংটি ডিভাইস সম্পর্কে বিস্তৃত বিবরণ প্রদান করেছে, তবে এটি থেকে শুধুমাত্র জানা গেছে যে ফোনটিতে ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর চিপসেট থাকবে।

আর এখন, RMX3951 সহ একটি আসন্ন রিয়েলমি ফোন গিকবেঞ্চ ডেটাবেসে হাজির হয়েছে। এটি রিয়েলমি ১৩ ফোনের গ্লোবাল সংস্করণ বলে মনে হচ্ছে। লিস্টিং অনুসারে, এটি MT6835 মডেল নম্বর সহ একটি মিডিয়াটেক চিপ দ্বারা চালিত হবে। তালিকার সোর্স কোডটি প্রকাশ করেছে যে, চিপটি মালি-জি৫৭ এমসি২ জিপিইউ- এর সাথে যুক্ত। এই তথ্যগুলি নির্দেশ করে যে, রিয়েলমি ১৩ ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ চিপ দ্বারা চালিত ফোন হবে।

জানিয়ে রাখি, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ চিপসেট দ্বারা চালিত কিছু ফোনের মধ্যে রয়েছে Realme V60 (চায়না এক্সক্লুসিভ), Vivo Y28s, Vivo T3 Lite, iQOO Z9 Lite, Realme Narzo N65 5G, Realme C65 5G, Realme C63 5G, Lava Blaze X, Oppo K12 A3x (চীন, গ্লোবাল), Oppo A3 Pro, Oppo Reno 12F 5G, Reno 12FS 5G এবং Infinix Note 40x 5G। গিকবেঞ্চ লিস্টিংটি আরও প্রকাশ করেছে যে, ডিভাইসটিতে ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ রয়েছে। ডিভাইসটি সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর পরীক্ষায় যথাক্রমে ৭৮৪ এবং ১,৭৬০ পয়েন্ট পেয়েছে।

টেনা লিস্টিং অনুসারে, Realme 13 5G ফোনে ৬.৭২ ইঞ্চির আইপিএস এলসিডি ফুলএইচডি+ ডিসপ্লে থাকবে, যা সম্ভবত ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটিতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনে ৪৫ ওয়াট দ্রুত চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। চীনে Dimensity 6300-চালিত ডিভাইসটি ৬ জিবি / ৮ জিবি / ১২ জিবি / ১৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি / ১ টিবি স্টোরেজ সহ পাঠানো হবে বলে আশা করা হচ্ছে৷ এর অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।