Vivo T3 Pro: মিড-রেঞ্জে নতুন ফোন আনছে ভিভো, কার্ভড অ্যামোলেড ডিসপ্লে সহ থাকবে 50MP সনি ক্যামেরা

Vivo T3 Pro ফোনটি শীঘ্রই আসতে চলেছে বাজারে। লঞ্চের আগে এখন ডিভাইসটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়েছে, যা এর কিছু মূল হার্ডওয়্যার স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

Vivo T3 Pro 5G Geekbench Snapdragon 7 Gen 3 Processor

ভিভো শীঘ্রই একটি নতুন “Pro” মডেলের সাথে তাদের T3 সিরিজটি প্রসারিত করার প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছে। এসপ্তাহের শুরুতে Vivo T3 Pro ফোনের কিছু রেন্ডার সামনে এসেছে। আর এখন আসন্ন ফোনটিকে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক ডেটাবেসে দেখা গেছে, যা এই হ্যান্ডসেটের র‍্যাম ক্ষমতা, প্রসেসর এবং অ্যান্ড্রয়েড সংস্করণ প্রকাশ করেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Vivo T3 Pro ফোনটিকে দেখা গেল Geekbench ডেটাবেসে

V2404 মডেল নম্বর সহ ভিভো টি৩ প্রো ৫জি ফোনটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। ফোনটি বেঞ্চমার্ক ডেটাবেসের সিঙ্গেল-কোর টেস্টে ১,১৪৭ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৩,১১৭ পয়েন্ট স্কোর করেছে। লিস্টিং অনুসারে, ভিভো টি৩ প্রো ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে। এটি একটি মিড-রেঞ্জ অক্টা-কোর চিপসেট, যার সর্বাধিক ক্লক স্পিড ২.৬৩ গিগাহার্টজ এবং এটি অ্যাড্রেনো ৭২০ জিপিইউ-এর সাথে যুক্ত। গিকবেঞ্চ আরও নির্দেশ করেছে, হ্যান্ডসেটটিতে ৮ জিবি র‍্যাম মিলবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ইউজার ইন্টারফেসে রান করবে।

এর আগে, V2404 মডেল নম্বর সহ ভিভো ফোনটি আইএমইআই ডেটাবেস উপস্থিত হয়েছিল, যা Vivo T3 Pro ফোনের অস্তিত্ব নিশ্চিত করে কিন্তু আর কোনও বিবরণ প্রকাশ করেনি। তবে, কিছু অনানুষ্ঠানিক উৎসের মাধ্যমে Vivo T3 Pro হ্যান্ডসেটের অতিরিক্ত স্পেসিফিকেশন অনলাইনে প্রকাশিত হয়েছে। এই রিপোর্টগুলি থেকে জানা গেছে যে, Vivo T3 Pro একটি স্লিম ডিভাইস হতে পারে, যা ৭.৪৯ মিলিমিটার স্লিম হবে। ফোনটি বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলে মনে করা হচ্ছে।

Vivo T3 Pro ফোনের ডিসপ্লেটি একটি মসৃণ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড অ্যামোলেড প্যানেল হবে বলে শোনা যাচ্ছে। ক্যামেরার ক্ষেত্রে, ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেলের সনির প্রাইমারি সেন্সর থাকতে পারে। এসপ্তাহের শুরুতে ফাঁস হওয়া ফোনের ডিজাইনটি ট্রিপল ক্যামেরা সেটআপ প্রকাশ করেছে। যদিও, মূল লেন্সটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর হবে বলে আশা করা হচ্ছে, তবে অন্য দুটি ক্যামেরা সম্পর্কে বিশদ তথ্য অস্পষ্ট রয়ে গেছে।

এখানে লক্ষণীয় যে, ভিভো এখনও আনুষ্ঠানিকভাবে Vivo T3 Pro 5G ফোনের লঞ্চ সর্ম্পকে কিছু ঘোষনা করেনি। যদিও বিভিন্ন রিপোর্ট এবং বেঞ্চমার্ক লিস্টিংটি ডিভাইস সর্ম্পকে আভাস দিয়েছে, তবে এই বিবরণগুলি নিশ্চিত করার আগে ভিভোর আনুষ্ঠানিক নিশ্চিতকরণের প্রয়োজন।