ব্রডব্যান্ড কানেকশনের সাথে iPhone 15 ফ্রি, Tata Play Fiber এর তোলপাড় ফেলা অফার

নতুন গ্রাহকদের Tata Play Fiber এর পক্ষ থেকে একটি নিশ্চিত উপহার দেওয়া হবে। এই উপহারগুলির একটি iPhone 15 (১২৮ জিবি), আমেরিকান ট্যুরিস্টার ব্যাকপ্যাক, সিনেমার টিকিট এবং সুইগি ভাউচার হতে পারে।

Tata Play Fiber Announces Everybody Wins Offer Get Free Iphone 15 With New Connection

নতুন ব্রডব্যান্ড কানেকশনের সাথে পেয়ে যেতে পারেন iPhone 15। আজ্ঞে হ্যাঁ! হ্যাঁ, Tata Play তাদের গ্রাহকদের জন্য এই তোলপাড় করা অফারটি নিয়ে এসেছে। আসলে, টাটা প্লে-র FTTH (ফাইবার-টু-দ্য-হোম) শাখা টাটা প্লে ফাইবার ‘Everybody Wins’ অফারের ঘোষণা করেছে। এটি একটি সীমিত সময়ের অফার যা ১৪ আগস্ট থেকে শুরু হয়েছে এবং ২৩ আগস্ট, ২০২৪ পর্যন্ত চলবে। এই অফারের নতুন গ্রাহকদের কোম্পানির পক্ষ থেকে একটি নিশ্চিত উপহার দেওয়া হবে। এই উপহারগুলির একটি iPhone 15 (১২৮ জিবি), আমেরিকান ট্যুরিস্টার ব্যাকপ্যাক, সিনেমার টিকিট এবং সুইগি ভাউচার হতে পারে। তবে এই অফার টাটা গ্রুপের কর্মী, ভেন্ডর বা এন্টারপ্রাইজ ক্লায়েন্টদের জন্য প্রযোজ্য নয়।

Tata Play Fiber নিয়ে এল ‘Everybody Wins’ অফার

গ্রাহকরা পাবেন হুইল স্পিন করার সুযোগ

টাটা প্লে ফাইবারের অফারটি ৫০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস পর্যন্ত স্পিডের প্ল্যানের সাথে প্রযোজ্য হবে। নতুন কানেকশন কিনলে ব্যবহারকারী চাকা ঘোরানোর সুযোগ পাবেন এবং সেই চাকায় চারটি উপহার দেওয়া হবে – আইফোন ১৫ (১২৮ জিবি), আমেরিকান ট্যুরিস্টার ব্যাকপ্যাক, মুভি কাপল টিকেট এবং সুইগি ভাউচার। আপনি এই চারটির যে কোনও একটি পেতে পারেন।

উপহার পাওয়ার জন্য আপনাকে এই কাজটি করতে হবে

সফলভাবে রেজিস্ট্রেশন করার পরই গ্রাহকরা গিফট রিডেম্পশন পোর্টালে গিয়ে চাকা ঘোরানোর সুযোগ পাবেন। বিনামূল্যে উপহার পেতে, ব্যবহারকারীকে টাটা প্লে ফাইবার অ্যাপে যেতে হবে, তারপরে অ্যাডিশনাল সেকশন থেকে মাই রিওয়ার্ড বিভাগে যেতে হবে। অ্যাক্টিভেশনের তারিখ থেকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রাহকরা কুপন কোড দিয়ে রেজিস্ট্রেশনের জন্য একটি লিঙ্ক পাবেন।

গ্রাহকের জেতা যেকোনো উপহার (যেমন আইফোন বা ব্যাকপ্যাক) ৭ থেকে ১০ দিনের মধ্যে ডেলিভারি করা হবে। নিবন্ধিত মোবাইল নম্বর বা ইমেল আইডিতে ৪৮ ঘন্টার মধ্যে ভাউচার এবং সিনেমার টিকিট অনলাইনে বিতরণ করা হবে।

Tata Play Fiber এর পক্ষ থেকে বলা হয়েছে, “লিঙ্ক এবং কুপন কোড পাওয়ার তারিখ থেকে ৭ দিনের মধ্যে কুপন কোডটি ব্যবহার করুন, যাতে আপনি এই সুযোগ থেকে বঞ্চিত না হন। এর মেয়াদ ৩০ দিন।”