Infinix Zero Flip: ইনফিনিক্স আনছে দেশের সবথেকে সস্তা ফোল্ডেবল ফোন, লিস্টেড হল BIS সাইটে

ইনফিনিক্স এবার ফোল্ডেবল স্মার্টফোনের জগতে পা রাখছে। ক্ল্যামশেল স্টাইলের একটি ফোল্ডিং ফোন আনছে তারা, যার নাম Infinix Zero Flip। এছাড়াও, কোম্পানি সাধারণ ফর্ম ফ্যাক্টরের একটি…

Infinix Zero Flip Infinix Zero 40 5G Spotted On Bis India Launch Imminent

ইনফিনিক্স এবার ফোল্ডেবল স্মার্টফোনের জগতে পা রাখছে। ক্ল্যামশেল স্টাইলের একটি ফোল্ডিং ফোন আনছে তারা, যার নাম Infinix Zero Flip। এছাড়াও, কোম্পানি সাধারণ ফর্ম ফ্যাক্টরের একটি ফোন নিয়ে আসছে। Infinix Zero 40 5G নামের সেই ডিভাইসটির সঙ্গে Infinix Zero Flip এনবিটিসি, টিইউভি, গুগল প্লে কনসোল, এফসিসি, ও ভারতের BIS প্ল্যাটফর্মে হাজির হয়েছে। এই সার্টিফিকেশন সাইটগুলি থেকে ফোন দু’টির সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে।

দ্যটেকআউটলুকের রিপোর্ট অনুযায়ী, Infinix Zero Flip ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআই এস-এ X6962 মডেল নম্বরের সঙ্গে দেখা গিয়েছে। Infinix Zero 40 5G ফোনটিও সেখানে X6861 মডেল নম্বরের সঙ্গে স্পট করা গিয়েছে। বিআইএস সাইটে ডিভাইস দু’টির উপস্থিতি ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ হওয়ার দিকে ইঙ্গিত দেয়।

Infinix Zero Flip-এর FCC ও TUV সার্টিফিকেশন থেকে কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। এতে ৩,১৪০ এমএএইচ ও ১,১৮০ এমএএইচ ডুয়াল সেল থাকবে, যার মিলিত ক্যাপাসিটি ৪,৫৯০ এমএএইচ বলে মার্কেটিং করা হতে পারে। ডিভাইসটি ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটিতে অন্তত ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ মিলবে। এটি দেশের সবচেয়ে সস্তা ফ্লিপ-ফোল্ড ফোন হওয়ার সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে, গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছে যে, Infinix Zero 40 5G ফোনটি MediaTek Dimensity 8200 Ultimate প্রসেসরে চলবে, যার সঙ্গে Mali G610 জিপিইউ যুক্ত থাকবে। এছাড়া, ৪৮০ ডিপিআই সহ ফুল-এইচডি+ (১০৮০x২৪৩৬) রেজোলিউশনের ডিসপ্লে ও ৪,৯০০ এমএএইচ ব্যাটারি থাকবে এই স্মার্টফোনে।