Delhi Premier League: আজ থেকে শুরু হবে দিল্লি প্রিমিয়ার লিগ, খেলবে পান্থ, হার্ষিত সহ অনেক তারকা, কোথায় দেখবেন লাইভ?

আইপিএল তো আছেই তার সঙ্গে রাজ্যভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলি ভারতীয় ক্রিকেটকে উন্নত করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এবার আজ থেকে দিল্লিতেও শুরু হতে চলেছেন নতুন…

Delhi Premier League Starting Today How To Watch Live Panth Harshit Will Play

আইপিএল তো আছেই তার সঙ্গে রাজ্যভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলি ভারতীয় ক্রিকেটকে উন্নত করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এবার আজ থেকে দিল্লিতেও শুরু হতে চলেছেন নতুন টি-টোয়েন্টি লিগ। এই টুর্নামেন্টে একাধিক তারকা ক্রিকেটারদের অংশগ্রহণ ঘিরে ভক্তদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে। জানুন দিল্লি প্রিমিয়ার লিগের ম্যাচগুলি কোথায় সরাসরি সম্প্রচারিত করা হবে।

ভারতের রাজ্যভিত্তিক টুর্নামেন্টগুলির মধ্যে তামিললাড়ু প্রিমিয়ার লিগ, মহারাষ্ট্র প্রিমিয়ার লিগ, ইউপি টি টোয়েন্টি লিগ যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। এবার আজ থেকে দিল্লি এবং ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন দ্বারা দিল্লি প্রিমিয়ার লিগ শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টে ঋষভ পান্থ, ইশান্ত শর্মা, হার্ষিত রানা, আয়ুশ বাদোনি, যশ ধুলের মতো তারকা ক্রিকেটারদের অংশগ্রহণ করতে দেখা যাবে। উদ্বোধনী মরসুমেই মোট ৬ টি দল অংশগ্রহণ করতে চলেছে।

দলগুলি হলো পুরানি দিল্লি ৬, দক্ষিণ দিল্লি সুপারস্টার, ইস্ট দিল্লি রাইডার্স, সেন্ট্রাল দিল্লি কিংস, উত্তর দিল্লি স্ট্রাইকার্স, পশ্চিম দিল্লি লায়ন্স। প্রসঙ্গত আজ উদ্বোধনী ম্যাচে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে পুরানি দিল্লি ৬ দক্ষিণ দিল্লি সুপারস্টারসের বিপক্ষে মাঠে নামবে। পুরানি দিল্লি ৬-এর হয়ে ঋষভ পান্থকে অংশগ্রহণ করতে দেখা যাবে। উল্লেখ্য দিল্লি প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরসুম ১৭ আগস্ট থেকে শুরু হয়ে ৮ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

কোথায় দিল্লি প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরসুমের ম্যাচগুলি সরাসরি সম্প্রচারিত করা হবে?

দিল্লি প্রিমিয়ার লিগের ম্যাচগুলি টিভিতে সরাসরি স্পোর্টস ১৮ ২-তে দেখা যাবে। এছাড়াও ম্যাচগুলি জিও সিনেমায় অনলাইন লাইভ স্ট্রিমিং করা হবে।