1 টাকায় বুকিং করলে 31,000 টাকা ছাড়, ই-স্কুটারে অবিশ্বাস্য অফার দিচ্ছে Okaya EV

মাত্র ১ টাকায় বুকিং আর ডিসকাউন্ট ৩১,০০০ টাকা পর্যন্ত৷ শুনলে অবাক লাগলেও এমনই অফার নিয়ে হাজির হয়েছে ইলেকট্রিক স্কুটার নির্মাতা Okaya EV। আগস্টে সংস্থাটি তাদের…

Okaya Ev Announces Price Cut Across Electric Scooter Range For August Bookings Begin At Just Rs 1

মাত্র ১ টাকায় বুকিং আর ডিসকাউন্ট ৩১,০০০ টাকা পর্যন্ত৷ শুনলে অবাক লাগলেও এমনই অফার নিয়ে হাজির হয়েছে ইলেকট্রিক স্কুটার নির্মাতা Okaya EV। আগস্টে সংস্থাটি তাদের ই-স্কুটার লিমিটেড পিরিয়ডের জন্য সর্বনিম্ন দামে বিক্রির ঘোষণা করেছে। সঙ্গে একাধিক ফাইন্যান্স স্কিমের ব্যবস্থাও থাকছে। স্টক থাকা পর্যন্ত মিলবে এই সমস্ত সুযোগ-সুবিধা।

Okaya EV ইলেকট্রিক স্কুটার অফার

ওকায়া ইভির ইলেকট্রিক স্কুটার রেঞ্জের দাম ৭৪,৮৯৯ টাকা থেকে শুরু হয়ে ১.২৯ লক্ষ টাকা পর্যন্ত গিয়েছে। Okaya Faast F3 মডেলটির দাম ৩১,০০০ টাকা কমে এখন হয়েছে ১.১৯ লক্ষ টাকা। অন্যদিকে, ২৫,০০০ টাকা কমে Motofaast ও Faast F3 মডেল দু’টির কিনতে এখন খরচ হবে যথাক্রমে ১.২৯ লক্ষ ও ১.০৯ লক্ষ টাকা। মনে রাখবেন, এগুলি এক্স-শোরুম প্রাইস।

কোম্পানির তরফে ৬.৯৯ শতাংশ সুদে ফাইন্যান্স স্কিম অফার করা হচ্ছে। ওকায়া ইভি জানিয়েছে, তাদের ইলেকট্রিক স্কুটার ২,৯৯৯ টাকার মাসিক কিস্তিতে কেনা যাবে। সংস্থার ম্যানেজিং ডিরেক্টর অনশুল গুপ্তা বলেছেন, বৈদ্যুতিক যানবাহনকে ভারতের প্রতিটি পরিবারের সাধ্যের মধ্যে আনার লক্ষ্য থেকেই আমরা এই অফার চালু করে উত্তেজনা বোধ করছি। দাম কমিয়ে নামমাত্র অঙ্কে বুকিং করার সুবিধা দিতে পেরে আমরা আনন্দিত।”

তিনি যোগ করেন, এই উদ্যোগ আমাদের বৃদ্ধিকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলবে এবং ভারতে ইলেকট্রিক ভেহিকেল মার্কেটে ওকায়া ইভির জমিকে আরও শক্ত করবে। প্রসঙ্গত, Okaya EV তাদের একমাত্র ইলেকট্রিক মোটরসাইকেল, Ferrato-কে এই অফারের বাইরে রেখেছে।