Xiaomi বিশ্ব বাজারে আনছে নতুন 75 ইঞ্চি TV, কোনো সাবস্ক্রিপশন ছাড়াই দেখতে পারবেন সিনেমা, শো

Xiaomi আজ তাদের গ্লোবাল ওয়েবসাইটে TV S Mini LED 75 2025 মডেলটি তালিকাভুক্ত করেছে। ফলে বুঝতে বাকি থাকে না যে ব্র্যান্ডটি ইউরোপ এবং বিশ্বের অন্যান্য…

Xiaomi Tv S Mini Led 75 2025 Listed Global Website Launch Soon Check Specifications

Xiaomi আজ তাদের গ্লোবাল ওয়েবসাইটে TV S Mini LED 75 2025 মডেলটি তালিকাভুক্ত করেছে। ফলে বুঝতে বাকি থাকে না যে ব্র্যান্ডটি ইউরোপ এবং বিশ্বের অন্যান্য দেশে এই নতুন Smart TV লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই টিভিতে আকর্ষণীয় স্পেসিফিকেশন উপস্থিত। এছাড়া এটি সাবস্ক্রিপশন ছাড়াই খবর, সিনেমা এবং রিয়েলিটি শো সহ অনেকগুলি ফ্রি লাইভ চ্যানেল দেখতে দেবে।

Xiaomi TV S Mini LED 75 2025 এর বিশেষত্ব

Xiaomi TV S Mini LED 75 2025 মেটালিক ফুল-স্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে, যা হাই স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। এতে কিউডি-মিনি এলইডি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যা সঠিক লাইট কন্ট্রোল ও উপযুক্ত কনট্রাস্ট প্রদান করে। আবার এই ডিসপ্লে ১২০০ নিটস পর্যন্ত উজ্জ্বলতা দেবে, যা যেকোনো পরিবেশে পরিষ্কার এবং প্রাণবন্ত ভিজ্যুয়াল অফার করবে।

গেমিংয়ের জন্য, এই স্মার্ট টিভিতে গেম বুস্ট মোড পাওয়া যাবে, যা রিফ্রেশ রেটকে ২৪০ হার্টজ পর্যন্ত বাড়িয়ে দেয়। এটিতে ডুয়াল এইচডিএমআই ২.১ পোর্ট উপস্থিত এবং এটি ফ্রিসিঙ্ক প্রিমিয়াম সার্টিফায়েড। পারফরম্যান্সের জন্য এই টিভিতে কোয়াড কর্টেক্স এ৭৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাশাপাশি এতে এআই পিকিউ এবং এআই এসআর প্রযুক্তি সাপোর্ট করে।

আবার শাওমির এই স্মার্ট টিভিতে আছে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। আর দ্রুত ডাউনলোডের গতি এবং লো লেটেন্সির জন্য এতে ওয়াই-ফাই ৬ পাবেন, যা গেমিং এবং স্ট্রিমিং উভয়ের জন্যই দরকারি।

সাবস্ক্রিপশন ছাড়াই সিনেমা এবং শো দেখতে পারবেন

শাওমির নতুন টিভিটি গুগল টিভি অপারেটিং সিস্টেমে চলে। এতে ১০,০০০ টিরও বেশি অ্যাপ সাপোর্ট করে। আর হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোলের জন্য এতে গুগল অ্যাসিস্ট্যান্ট যুক্ত করা হয়েছে, ফলে ক্রেতারা সরাসরি টিভি থেকে কনটেন্ট সার্চ করতে পারবেন। এই টিভিতে সাবস্ক্রিপশন ছাড়াই খবর, সিনেমা এবং রিয়েলিটি শো সহ অনেক ফ্রি লাইভ চ্যানেল দেখা যাবে। Xiaomi TV S Mini LED 75 2025-এ ইনবিল্ট ক্রোমকাস্ট বর্তমান, যা ব্যবহারকারীদের মোবাইল ডিভাইস থেকে টিভিতে সিনেমা, শো এবং ফটো কাস্ট করতে দেবে।