Rishabh Pant: লোকাল ম্যাচেও ছন্দে নেই ঋষভ, দিল্লি প্রিমিয়ার লিগে ধীরগতিতে করলেন ব্যাটিং

শনিবার জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়ে গেল দিল্লি প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরসুম। এই অনুষ্ঠানে অন্যতম জনপ্রিয় গায়ক বাদশা এবং বলিউড তারকা সোনম বাজওয়ার পারফরম্যান্স…

Rishabh Pant Scored 35 Runs In 32 Balls Looks Out Of Form In Delhi Premier League 2024

শনিবার জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়ে গেল দিল্লি প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরসুম। এই অনুষ্ঠানে অন্যতম জনপ্রিয় গায়ক বাদশা এবং বলিউড তারকা সোনম বাজওয়ার পারফরম্যান্স দর্শকদের মাতিয়ে দিয়েছিল। অন্যদিকে দিল্লি প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই দক্ষিণ দিল্লি সুপারস্টারজ পুরানি দিল্লি ৬-এর বিপক্ষে মাঠে নামে। তবে এই ম্যাচেও পুরানি দিল্লি ৬-এর হয়ে তারকা ব্যাটসম্যান ঋষভ পান্থ সেইভাবে নজর কাড়তে ব্যর্থ হন।

ম্যাচে দক্ষিণ দিল্লি সুপারস্টারজ প্রথমে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয়। এর ফলে পুরানি দিল্লির হয়ে অর্পিত রানা এবং মনজিৎ ওপেনিং করতে আসেন। মনজিৎ মাত্র ১৩ রানে আউট হয়ে গেলেও অর্পিত রানা স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তার সঙ্গে ৩ নম্বরে ব্যাট করতে নেমে ঋষভ পান্থ ভরসা দেন। কিন্তু তিনি সেইভাবে প্রভাব ফেলতে পারেননি। ৪ টি চার এবং ১ টি ছয়ের মাধ্যমে ৩৫ রান সংগ্রহ করতে তিনি ৩২ টি বল নিয়েছিলেন।

শেষে উইকেটকিপার বংশ বেদীর ১৯ বলে ৪৭ রানে ভর করে পুরানি দিল্লি ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৭ রান সংগ্রহ করে। এরপর দ্বিতীয় ইনিংসে দক্ষিণ দিল্লি সুপারস্টারজের অধিনায়ক আয়ুশ বাদোনি ব্যাট হাতে ভয়ঙ্কর হয়ে ওঠেন তিনি ২৯ বলে ৬ টি ছয় এবং ১ টি চারের মাধ্যমে মোট ৫৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এর সঙ্গেই দিল্লি সুপারস্টারজ শেষ পর্যন্ত ম্যাচটি ৩ টি উইকেটে জয় তুলে নেয়। উল্লেখ্য দ্বিতীয় ইনিংসে ঋষভ পান্থকে একেবারে শেষের দিকে বল করতেও দেখা গিয়েছিল।

তবে ঋষভ পান্থ ধারাবাহিকভাবে ব্যাট হাতে ব্যর্থ হওয়ায় সমর্থকরা রীতিমতো হতাশ হয়েছেন। ভারতীয় এই তারকা ব্যাটসম্যান এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। তবে ব্যাট হাতে এই টুর্নামেন্টে তিনি ৮ ম্যাচে মাত্র ১৭১ রান সংগ্রহ করেন। এরপর সম্প্রতি শ্রীলঙ্কা সফরেও ঋষভ পান্থ সেইভাবে প্রভাব ফেলতে পারেননি। অন্যদিকে এরপর ভারতের একাধিক গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ রয়েছে। ফলে আসন্ন সিরিজগুলোর আগে এই তারকা ব্যাটসম্যান নিজেকে কীভাবে প্রস্তুত করেন এখন সেটাই দেখার।