Redmi 12C ও Poco F5 Pro ফোনে এল নতুন আপডেট, আগের থেকেও বেশি সুরক্ষিত হবে ডিভাইস

Redmi 12C ফোনের জন্য নতুন হাইপারওএস আপডেট এল। এটি লেটেস্ট আগস্ট মাসের আপডেট। আপাতত এই আপডেটটি গ্লোবাল ভ্যারিয়েন্টের জন্য আনা হয়েছে। আশা করা হচ্ছে যে…

Redmi 12C Poco F5 Pro Receiving Hyperos August Update Detail

Redmi 12C ফোনের জন্য নতুন হাইপারওএস আপডেট এল। এটি লেটেস্ট আগস্ট মাসের আপডেট। আপাতত এই আপডেটটি গ্লোবাল ভ্যারিয়েন্টের জন্য আনা হয়েছে। আশা করা হচ্ছে যে হাইপারওএস আগস্ট আপডেটটি শীঘ্রই সমস্ত Redmi 12C ব্যবহারকারীদের জন্য চলে আসবে। নয়া আপডেটটি ফোনকে আরও দ্রুত করবে। এছাড়া এর সিস্টেম আরও সুরক্ষিত হবে। এদিকে Poco F5 Pro ফোনের জন্যেও আগস্ট 2024 এর সিকিউরিটি আপডেট এসেছে।

Redmi 12C ফোনে এল হাইপারওএস আগস্ট আপডেট

Redmi 12C ডিভাইসটি Android 12 ভিত্তিক MIUI 13 কাস্টম স্কিনের সাথে লঞ্চ হয়েছিল। তবে নয়া আপডেটটি Android 14 এর উপর ভিত্তি করে HyperOS কাস্টম স্কিনের সাথে এসেছে। নয়া হাইপারওএস আগস্ট 2024 সিকিউরিটি আপডেটের বিল্ড নম্বর হল OS1.0.6.0.UCVMIXM। এটি সিস্টেমের সিকিউরিটির আরও দৃঢ় করবে।

নতুন এই আপডেটের ফাইল সাইজ 393MB। এই মুহুর্তে, আপাতত কিছু ইউজারদের জন্য হাইপারওএস আপডেট রিলিজ করা হয়েছে। তবে শীঘ্রই এটি সব ব্যবহারকারীর জন্য আসবে।

Poco F5 Pro ফোনেও আপডেট এসেছে

Poco তাদের ফ্ল্যাগশিপ মডেল Poco F5 Pro এর জন্যেও আগস্ট 2024 এর সিকিউরিটি আপডেট রোল আউট করেছে। ফলে এই ফোনের সিস্টেমও আরও সুরক্ষিত হবে। এই আপডেটের বিল্ড নম্বর OS1.0.8.0.UMNMIXM। এর সাইজ 493MB। উল্লেখ্য, Poco F5 Pro ডিভাইসটি Android 13 ভিত্তিক MIUI 14 কাস্টম স্কিন সহ লঞ্চ হয়েছিল। এখন অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক হাইপারওএস আপডেট পেয়েছে।