বাড়ির নিরাপত্তা বাড়াতে চান! ঝটপট লাগিয়ে ফেলুন সিকিউরিটি ক্যামেরা, দাম শুরু মাত্র 1099 টাকা থেকে

বর্তমান সময়ে চুরি-ডাকাতির প্রবণতা আগের তুলনায় কয়েকগুণ বেড়ে গেছে। তাই এমন পরিস্থিতিতে ছুটির দিনগুলোতে চিন্তা মুক্ত থাকতে এবং বাড়ির সিকিউরিটি বাড়াতে হোম সিকিউরিটি ক্যামেরা ইনস্টল…

Best 360 Degree Security Camera Available In The Market With Full Hd Resolution

বর্তমান সময়ে চুরি-ডাকাতির প্রবণতা আগের তুলনায় কয়েকগুণ বেড়ে গেছে। তাই এমন পরিস্থিতিতে ছুটির দিনগুলোতে চিন্তা মুক্ত থাকতে এবং বাড়ির সিকিউরিটি বাড়াতে হোম সিকিউরিটি ক্যামেরা ইনস্টল করতে পারেন। কিন্তু, অনেকেই হোম সিকিউরিটি ক্যামেরা ইনস্টল করাকে ব্যয়বহুল বলে মনে করে থাকেন। তবে, আমরা আপনাকে জানাই যে, এখন বাড়িতে সিকিউরিটি ক্যামেরা ইন্সটল করার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র 1,099 টাকা থেকে 1,600 টাকা। তবে, দাম কম হলেও এখানে আমরা যে ক্যামেরাগুলির কথা বলতে চলেছি সেগুলি হাই রেজোলিউশন ভিডিও ক্যাপচার সহ উন্নত মোশন ট্র্যাকিং-এ সক্ষম।

1) IMOU 360 ডিগ্রি 1808 P ফুল এইচডি সিকিউরিটি ক্যামেরা

এখন এই ক্যামেরাটি আপনি Amazon India থেকে কিনতে পারবেন 1,499 টাকায়। আর ফিচার হিসেবে এতে দেওয়া হয়েছে 3.6 এমএম চওড়া এইচডি লেন্স। আর এই ওয়াইফাই ক্যামেরাটি 1080 পিক্সেল রেজোলিউশনে ভিডিও ক্যাপচার করতে সক্ষম। এছাড়া, এর সাথে হিউম্যান এআই শনাক্তকরণ এবং অ্যালার্ম ফিচারও দেওয়া হয়েছে। এই ক্যামেরায় 256 জিবি এসডি কার্ড সাপোর্ট করে। আর, সংস্থার তরফ থেকে এই ক্যামেরার সাথে দু বছরের ওয়ারেন্টিও দেওয়া হয়েছে।

2) CP Plus 3MP স্মার্ট ওয়াইফাই সিসিটিভি ক্যামেরা

এখন CP Plus-এর এই সিসিটিভি ক্যামেরাটি Amazon India-য় 1548 টাকায় উপলব্ধ। যাতে আছে 360 ডিগ্রি ফুল এইচডি হোম সিকিউরিটি সহ ফুল কালার নাইট ভিশন-এর মতন দুর্দান্ত ফিচার। এছাড়াও, সংস্থা এর সাথে টু-ওয়ে টক এবং অ্যাডভান্স মোশন ট্র্যাকিংও অফার করে থাকে। এই ক্যামেরায় 256 জিবি পর্যন্ত এসডি কার্ডও সাপোর্ট করে। উল্লেখ্য, এই ক্যামেরার সাথে আপনি একটি বিল্ড-ইন সাইরেনও পেয়ে যাবেন।

3) QUBO Smart 360 3mp 1296p ওয়াইফাই সিসিটিভি সিকিউরিটি ক্যামেরা

হিরো গ্রুপের এই সিকিউরিটি ক্যামেরাটি Amazon India-য় 1,590 টাকায় তালিকাভুক্ত আছে। যাতে আছে 3 মেগাপিক্সেল ক্যামেরা, যা স্পষ্ট ফুটেজ ক্যাপচার করতে এবং 360 ডিগ্রী কভারেজ প্রদান করতে সক্ষম। উল্লেখ্য, এই টু-ওয়ে কমিউনিকেশন সাপোর্টেড ক্যামেরাটি আপনি টেবিল টপ হিসেবে ব্যবহার করতে পারবেন, আবার আপনি চাইলে দেয়ালে মাউন্ট করেও ব্যবহার করতে পারবেন।

4) Trueview 2MP স্মার্ট ওয়াইফাই হোম সিকিউরিটি ক্যামেরা

এই সিকিউরিটি ক্যামেরাটি বর্তমানে Amazon India-য় 1,099 টাকায় উপলব্ধ। আর, সংস্থাটি এতে 360 ডিগ্রি প্যান টিল্ট, 2 মেগাপিক্সেল ক্যামেরা, 256 গিগাবাইট পর্যন্ত এসডি কার্ড সাপোর্ট সহ টু-ওয়ে টক এবং মোশন ডিক্টেট ফিচারও অফার করছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন