সুখবর, দাম বাড়বে না OnePlus 13 ফোনের, কবে লঞ্চ হবে জেনে নিন

ওয়ানপ্লাস চলতি বছরে ওয়ানপ্লাস 12 সিরিজের ফোন লঞ্চ করেছে। এবার নতুন সিরিজ আনার পালা। সংস্থার আসন্ন এই সিরিজের নাম OnePlus 13। যদিও এই সিরিজ সম্পর্কে…

Oneplus 13 Price Similar Oneplus 12 Launch Timeline Features Leaked

ওয়ানপ্লাস চলতি বছরে ওয়ানপ্লাস 12 সিরিজের ফোন লঞ্চ করেছে। এবার নতুন সিরিজ আনার পালা। সংস্থার আসন্ন এই সিরিজের নাম OnePlus 13। যদিও এই সিরিজ সম্পর্কে কোম্পানির তরফ থেকে কিছু জানানো হয়নি। তবে, টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন OnePlus 13 ফোনের লঞ্চ সময় সহ এর ডিজাইন এবং দাম ফাঁস করেছে। টিপস্টারের ওয়েইবো পোস্ট অনুযায়ী, চলতি বছরের অক্টোবর থেকে নভেম্বরের মধ্যে লঞ্চ হতে পারে স্মার্টফোনটি।

দাম হতে পারে OnePlus 12-এর মতো

টিপস্টার বলেছেন OnePlus 13 ফোনের দাম OnePlus 12 এর মতো হতে পারে। এর ডিজাইন সম্পর্কে টিপস্টার বলেছেন, আসন্ন ডিভাইসে সংস্থাটি সার্কুলার ক্যামেরা মডিউলের পরিবর্তে ওয়ানপ্লাস 12-এর মতো ক্যামেরা সেটআপ দেবে। ফোনের পিছনে সিরামিকের পরিবর্তে গ্লাস রিয়ার প্যানেল দেখা যাবে। ওয়ানপ্লাসের এই আসন্ন ফোনের ডিসপ্লে ফ্ল্যাট হবে এবং এর এজ কার্ভড হবে।

OnePlus 13 এই ফিচারের সাথে আসতে পারে

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস 13 হ্যান্ডসেটে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এটি ওয়ানপ্লাসের প্রথম ফ্ল্যাগশিপ ফোন হতে পারে যা আইপি69 ধুলো এবং জল প্রতিরোধী রেটিং অফার করবে। ওয়ানপ্লাসের এই স্মার্টফোনে সোনি এলওয়াইটি808 সেন্সর সহ 50 মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে।

আবার ওয়ানপ্লাস 13 এর ব্যাটারি 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ওয়ানপ্লাস 12-এর উত্তরসূরি হিসেবে বাজারে আসবে। আসুন এই ফোনের স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস 12 মডেলে আছে 6.82 ইঞ্চির কার্ভড 2কে ওএলইডি প্রোএক্সডিআর ডিসপ্লে। এই ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। এর পিক ব্রাইটনেস লেভেল 4500 নিট। ফোনটি 16 জিবি পর্যন্ত র‌্যাম এবং 512 জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যায়। প্রসেসর হিসেবে এতে স্ন্যাপড্রাগন 8এস জেন 3 ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এই ডিভাইসে আছে 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। আবার সেলফির জন্য পাওয়া যাবে 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে 5400 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।