সেরা 64 মেগাপিক্সেল ক্যামেরা ও কাভর্ড ডিসপ্লের 5G ফোন এখন 20 হাজার টাকায়

কম দামে কার্ভড ডিসপ্লে ও প্রিমিয়াম ক্যামেরার স্মার্টফোন খোঁজ করলে অ্যামাজনে আপনার জন্য রয়েছে মনেল মতো ডিল। এই ই-কমার্স সাইটে সীমিত সময়ের জন্য iQOO Z7…

Best 64Mp Camera Smartphone Iqoo Z7 Pro 5G Available With Huge Discount

কম দামে কার্ভড ডিসপ্লে ও প্রিমিয়াম ক্যামেরার স্মার্টফোন খোঁজ করলে অ্যামাজনে আপনার জন্য রয়েছে মনেল মতো ডিল। এই ই-কমার্স সাইটে সীমিত সময়ের জন্য iQOO Z7 Pro 5G মডেলটি অফারের সাথে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনে কার্ভড ডিসপ্লে ছাড়াও 64 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। সংস্থার দাবি iQOO Z7 Pro 5G তার সেগমেন্টের সবচেয়ে পাতলা এবং হালকা স্মার্টফোন।

অ্যামাজন থেকে ফোনটি 20 হাজার টাকার কাছাকাছি দামে কেনা যাবে। এই ডিভাইসের ক্যামেরা সেটআপের সাথে বিশেষ অরা লাইটের পাশাপাশি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট করে। আবার এটি এক্সটেন্ডেড র‌্যাম 3.0 এর সাথে লঞ্চ হয়েছে, যা 16 জিবি পর্যন্ত র‌্যামকে বাড়িয়ে দেবে।

এই মুহূর্তে আইকিউ জেড7 প্রো 5জি অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে 22 শতাংশ ডিসকাউন্টের পর মাত্র 20,999 টাকায় তালিকাভুক্ত আছে। এটি নো কস্ট ইএমআই-এ কেনা যাবে। আবার পুরনো ফোন এক্সচেঞ্জ করলে 19,800 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

iQOO Z7 Pro 5G এর বিশেষ বিশেষ স্পেসিফিকেশন

আইকিউ জেড৯ প্রো 5জি মডেলে আছে ফুল এইচডি + রেজোলিউশন সহ 6.78-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট ও 1300 নিটস ব্রাইটনেস সাপোর্ট করে। এতে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি 7200 5জি প্রসেসর দেওয়া হয়েছে। ফোনের ব্যাক প্যানেলে রয়েছে ৬৪ মেগাপিক্সেল অরা লাইট ওআইএস ক্যামেরা সেটআপ। হ্যান্ডসেটটি ফানটাচওএস ১৩ কাস্টম স্কিনে চলে।

সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই iQOO ডিভাইসে পাওয়া যাবে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ডিভাইসে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে 4600mAh ক্ষমতা সম্পন্ন একটি বড় ব্যাটারি, যা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।