Jio AirFiber Freedom Offer: পুরো একবছর নিখরচায় ডেটা ও কল, জিও ফ্রিডম অফারে প্রিপেড প্ল্যান ফ্রি

Jio গ্রাহকদের জন্য বড় সুখবর। সংস্থাটি Jio AirFiber Freedom অফারের ডেডলাইন আরও বাড়িয়ে দিয়েছে। ফলে আপনি যদি Jio Fiber এর নতুন কানেকশন নেওয়ার কথা ভাবেন…

Jio Airfiber Freedom Offer Extended Book Only Rs 50 Get Free 3599 Recharge Plan

Jio গ্রাহকদের জন্য বড় সুখবর। সংস্থাটি Jio AirFiber Freedom অফারের ডেডলাইন আরও বাড়িয়ে দিয়েছে। ফলে আপনি যদি Jio Fiber এর নতুন কানেকশন নেওয়ার কথা ভাবেন তাহলে আর দেরি করবেন না। সংস্থাটি এই বিশেষ অফারে জিও এয়ারফাইবার কানেকশন নেওয়া গ্রাহকদের 3599 টাকার মোবাইল প্রিপেড প্ল্যান বিনামূল্য ব্যবহারের সুযোগ দিচ্ছে। সংস্থার ওয়েবসাইট অনুসারে, আপনি যদি এয়ারফাইবারের একটি নতুন কানেকশন বুক করেন তবে আপনি 3599 টাকার 365 দিনের প্ল্যানটি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

এই অফারের জন্য, আপনাকে আপনার বিশদ বিবরণ সহ 50 টাকা জমা করতে হবে, যা ফেরতযোগ্য। শুধু তাই নয় আপনি 50 টাকার ডেটা প্যাকও পাবেন। আবার Jio AirFiber Freedom অফারে ব্যবহারকারীদের 3 মাসের রিচার্জ প্ল্যানের সাথে 30‌ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। নতুন কানেকশন ইনস্টলেশন ও 3 মাসের জিও এয়ারফাইবার প্ল্যানের দাম যেখানে (1000 + 2,121) 3,121 টাকা, সেখানে ফ্রি ইনস্টলেশন সহ 2,121 টাকা আপনার খরচ হবে।

3599 টাকার Jio রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে এই সুবিধা

জিও-র এই প্ল্যানে ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। সাথে রোজ 2.5 জিবি করে ডেটা দেওয়া হবে। আবার যোগ্য গ্রাহকরা এখানে সীমাহীন 5G ডেটাও পাবেন। সাথে আনলিমিটেড কলিং এবং দেশের সমস্ত নেটওয়ার্কে প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠানো যাবে। এছাড়া গ্রাহকরা জিও টিভি এবং জিও সিনেমার বিনামূল্যে অ্যাক্সেস পাবেন

জিও এয়ারফাইবারের কথা বললে, এই পরিষেবায় ৮০০ টিরও বেশি টিভি চ্যানেল বিনামূল্যে দেখা যাবে। এখানে 1 জিবিপিএস পর্যন্ত স্পিড পাওয়া যাবে। এর পাশাপাশি, নেটফ্লিক্স, জিও সিনেমা, সোনি লিভ, জি5 এবং ডিজনি + হটস্টার সহ প্রায় 17 টি ওটিটি অ্যাপ বিনামূল্যে ব্যবহার করা যাবে।