Tecno Spark Go 1: বাজেটের মধ্যে আইফোনের ডিজাইন, টেকনো লঞ্চ করল ফিচারে ঠাসা স্মার্টফোন

টেকনো চুপিসারে তাদের জনপ্রিয় Spark সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এই বাজেট রেঞ্জের ডিভাইসটির নাম Tecno Spark Go 1। ডিভাইসটিকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে…

Tecno Spark Go 1 Launched With 4Gb Virtual Ram And 13 Megapixel Rear Camera Details

টেকনো চুপিসারে তাদের জনপ্রিয় Spark সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এই বাজেট রেঞ্জের ডিভাইসটির নাম Tecno Spark Go 1। ডিভাইসটিকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে৷ এটি হাই রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে, Unisoc প্রসেসর, বড় ব্যাটারি একাধিক কনফিগারেশন সহ কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য অফার করে। Tecno Spark Go 1 ফোনের দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Tecno Spark Go 1 ফোনের স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক গো 1 ফোনে 6.67 ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। স্ক্রিনের ওপরে কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট রয়েছে, যেটিকে কোম্পানিটি ডায়নামিক পোর্ট বলে। এটি আইফোনের ডায়নামিক আইল্যান্ডের মতো নোটিফিকেশন, চার্জিং স্ট্যাটাস সহ আরও অনেক কিছু প্রদর্শন করে। এটি এইচডি+ রেজোলিউশন এবং মসৃণ ভিজ্যুয়ালের জন্য একটি 120 হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

ডিজাইন অনুযায়ী, Tecno Spark Go 1 হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে একটি ফ্ল্যাট ফ্রেম এবং প্রায় বৃত্তাকার আকৃতির ক্যামেরা আইল্যান্ড রয়েছে, যা 13 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর দ্বারা গঠিত। আর ফোনের সামনে একটি 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। নিরাপত্তার জন্য, পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা হয়েছে। টেকনো বলছে যে, Spark Go 1 ভেজা বা তৈলাক্ত হাত দিয়ে ব্যবহার করা যেতে পারে। এটিতে আইপি54 রেটিং রয়েছে।

পারফরম্যান্সের জন্য, Tecno Spark Go 1 ফোনে Unisoc T615 প্রসেসরটি রয়েছে। এটি মসৃণ কর্মক্ষমতার জন্য 4 জিবি এবং 3 জিবি র‍্যামের সাথে 4 জিবি ভার্চুয়াল র‌্যামের বিকল্পগুলিতে পাওয়া যাবে। দুটিই 64 জিবি এবং 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসে। পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Spark Go 1 স্মার্টফোনে 5,000 এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে, যা টাইপ-সি পোর্টের মাধ্যমে 15 ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Tecno Spark Go 1 হ্যান্ডসেটটি স্টারট্রাইল ব্ল্যাক এবং গ্লিটারি হোয়াইট কালারে এসেছে। স্মার্টফোনটির মূল্য এবং উপলব্ধতা সম্পর্কে এখনও কোম্পানির তরফে কিছু নিশ্চিত করা হয়নি।