একটি নয়, তিন-তিনটি 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে iQOO 13

iQOO 13 নিয়ে একের পর এক তথ্য সামনে আসছে। এই ফোনটি নভেম্বর নাগাদ বাজারে আসবে বলে জানা গেছে। এছাড়া সামনে এসেছে যে এতে স্ন্যাপড্রাগন 8…

Iqoo 13 Will Get Three 50 Megapixel Camera Specifications Design Revealed

iQOO 13 নিয়ে একের পর এক তথ্য সামনে আসছে। এই ফোনটি নভেম্বর নাগাদ বাজারে আসবে বলে জানা গেছে। এছাড়া সামনে এসেছে যে এতে স্ন্যাপড্রাগন 8 জেন 4 প্রসেসর ব্যবহার করা হবে। আজ আবার টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এর ক্যামেরা স্পেসিফিকেশন সামনে এনেছেন। তার দাবি iQOO 13 স্মার্টফোনে তিনটি 50 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

iQOO 13 ফোনে থাকবে ট্রিপল 50 মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ

টিপস্টার তার উইবো পোস্টে বলেছেন, আসন্ন আইকিউ 13 হ্যান্ডসেটে থাকবে তিনটি 50 মেগাপিক্সেল ক্যামেরা। যদিও তিনি এর সেন্সর সম্পর্কে কিছু বলেননি। উল্লেখ্য, আইকিউ 12 মডেলে ওআইএস সাপোর্ট সহ 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 3এক্স অপটিক্যাল জুম সহ 64 মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো লেন্স, 50 মেগাপিক্সেল ওয়াইড লেন্স ছিল।

ডিজিটাল চ্যাট স্টেশন আরও বলেছেন যে, নয়া আইকিউ স্মার্টফোনে শাওমির নতুন লোগোর মত ক্যামেরা মডিউল দেখা যাবে। আর ডিভাইসটি রোকোকো হোয়াইট কালারে আসবে। যদিও এর অন্যান্য কালার ভ্যারিয়েন্ট থাকবে।

এর আগে জানা গিয়েছিল যে, iQOO 13 ফোনের সামনে ফ্লাট ডিজাইন সহ ওলেড স্ক্রিন দেওয়া হবে। এই ডিসপ্লে 2K রেজোলিউশন ও 144 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ডিসপ্লে সরবরাহ করবে জনপ্রিয় সাপ্লায়ার BOE। ফ্ল্যাগশিপ ডিভাইসটিতে ব্যবহার করা হবে নতুন কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 4 প্রসেসর। এতে আল্ট্রা সনিক ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে 6,000mAh ব্যাটারি, যা 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। iQOO 13 জল ও ধুলো প্রতিরোধী আইপি68 রেটিংয়ের সাথে আসবে।