Sony ক্যামেরা ও সুপার প্রসেসর দিয়ে দুর্দান্ত ফোন আনছে Vivo, থাকবে 5500mah ব্যাটারি

ভিভোর আসন্ন X সিরিজে দুটি মডেল, Vivo X200 এবং Vivo X200 Pro অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। তবে, এই লাইনআপে একটি তৃতীয় মডেলও থাকবে…

Vivo X200 Mini Display Desi Processor Primary Camera Details Leaked

ভিভোর আসন্ন X সিরিজে দুটি মডেল, Vivo X200 এবং Vivo X200 Pro অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। তবে, এই লাইনআপে একটি তৃতীয় মডেলও থাকবে বলে শোনা যাচ্ছে, যেটি Vivo X200-এর থেকে আকারে ছোট হবে এবং এটি সম্ভবত Vivo X200 Mini নামে লঞ্চ হবে। এটি একটি কমপ্যাক্ট ফ্ল্যাগশিপ ফোন হবে। আর এখন, এক বিশিষ্ট টিপস্টার আসন্ন Vivo X200 Mini সর্ম্পকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন।

Vivo X200 Mini ফোনের স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) তার সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে জানিয়েছেন যে, ভিভো এক্স200 ফোনে 6.4 ইঞ্চি বা 6.5 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে, যেখানে ভিভো এক্স200 প্রো মডেলটি 6.7 ইঞ্চির স্ক্রিন অফার করতে পারে। শোনা যাচ্ছে যে ভিভো এক্স200 মিনি মডেলে ছোট 6.3 ইঞ্চির ডিসপ্লে থাকবে।

টিপস্টারের সাম্প্রতিক রিপোর্ট নির্দেশ করে যে, ভিভো এক্স200 মিনি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 9400 চিপসেটটি থাকবে। এই একই চিপ ভিভো এক্স200 এবং ভিভো এক্স200 প্রো মডেলকেও শক্তি দেবে। প্রতিযোগী ডিভাইসগুলির তুলনায় এতে একটি সামান্য বড় সিলিকন ব্যাটারি থাকবে, যা আরও ভাল ব্যাটারি লাইফ অফার করবে। এতে ডায়নামিক ক্যামেরা সিস্টেমও থাকবে বলে শোনা যাচ্ছে। ক্যামেরা সেটআপে প্রাইমারি ক্যামেরার জন্য একটি বড় 22 ন্যানোমিটারের সনি (Sony) সেন্সর এবং মাঝারি আকারের সেন্সর সহ একটি 3এক্স পেরিস্কোপ টেলিফোটো লেন্স অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে।

ব্যাটারির ক্ষেত্রে, অন্যান্য সূত্র দাবি করেছে যে Vivo X200 Mini মডেলে বিশাল 5,500 এমএএইচ বা 5,600 এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আগের একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিল যে এটি ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের স্ক্রিনটি 1.5কে রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে।

এছাড়াও ডিসিএস দাবি করেছেন যে, আসন্ন Vivo X200 Mini ফোনটির কিছু ত্রুটিও রয়েছে। এটিতে একটি আল্ট্রাসনিক সেন্সরের পরিবর্তে একটি শর্ট-ফোকাস অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে, যা কিছু প্রতিদ্বন্দ্বী ডিভাইসের মতো উন্নত নাও হতে পারে। অন্যান্য দিকগুলিতে, ফোনটিকে তার প্রতিযোগীদের সাথে সমান বলেই মনে করা হচ্ছে।