অফার মিস করলেই পস্তাবেন, OnePlus Nord 4 কেনার সহজ সুযোগ হাতছাড়া করবেন না

ওয়ানপ্লাসের মিডরেঞ্জ ফোনগুলির মধ্যে একটি জনপ্রিয় ডিভাইস হল OnePlus Nord 4। ডিভাইসটি ওয়ানপ্লাসের ওয়েবসাইটে চলা Freedom Day সেলে দুর্দান্ত ডিসকাউন্ট সহ উপলব্ধ আছে। তাই যে…

Oneplus Freedom Sale Live Discount Offer On Oneplus Nord 4 5G Smartphone

ওয়ানপ্লাসের মিডরেঞ্জ ফোনগুলির মধ্যে একটি জনপ্রিয় ডিভাইস হল OnePlus Nord 4। ডিভাইসটি ওয়ানপ্লাসের ওয়েবসাইটে চলা Freedom Day সেলে দুর্দান্ত ডিসকাউন্ট সহ উপলব্ধ আছে। তাই যে সকল OnePlus ফোন প্রেমী দীর্ঘদিন ধরে Oneplus Nord 4 ডিভাইসটি কেনার জন্য অপেক্ষা করেছিলেন, তারা এই সুযোগ হাতছাড়া করবেন না। আসুন এর সাথে কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

কেন কিনবেন OnePlus Nord 4 ডিভাইসটি?

যে সকল ক্রেতারা 30,000 টাকার কমে একটি ভালো 5G স্মার্টফোন কিনতে চান, আর তাদের পছন্দের তালিকায় যদি ওয়ানপ্লাস ব্র্যান্ডটি থেকে থাকে, তাহলে নিশ্চিন্তে OnePlus Nord 4 কেনার কথা বিবেচনা করতে পারেন। কারণ, এতে আছে প্রিমিয়াম ডিজাইন, বড় ব্যাটারি, 4 বছরের অ্যান্ড্রয়েড সাপোর্ট, দুর্দান্ত প্রাইমারি ক্যামেরা এবং আকর্ষণীয় অ্যামোলেড স্ক্রিন সহ জল ও ধুলো প্রতিরোধী আইপি 65 রেটিং।

OnePlus Nord 4 এর সাথে প্রাপ্ত ডিল এবং ডিসকাউন্ট

বর্তমানে ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইটে OnePlus Nord 4-এর 8 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলটি ডিসকাউন্ট সহ 29,999 টাকা প্রারম্ভিক মূল্যে তালিকাভুক্ত আছে। আবার আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ওয়ান কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে এই ডিভাইসটি কিনলে পাওয়া যাবে 2,000 টাকার ছাড়। অর্থাৎ OnePlus Nord 4 এর বেস মডেল কিনে নেওয়া যাবে 27,000 টাকায়। এছাড়া, অতিরিক্ত ছাড় পাবার জন্য কোম্পানির এক্সচেঞ্জ অফারের‌ ফায়দা নিতে পারেন।

ওয়ানপ্লাস নর্ড 4-এর স্পিসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড 4 ফোনে আছে 6.74 ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120 হার্টজ এবং ব্রাইটনেস লেভেল 2,150 নিট। এই ডিভাইসটি কোয়ালাকম স্ন্যাপড্রাগন 7 প্লাস জেন 3 এসওসি দ্বারা চালিত। আর সংস্থার প্রতিশ্রুতি অনুযায়ী এতে আগামী 4 বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং 6 বছরের সিকিউরিটি প্যাচ আসবে।

ব্যাটারির কথা বললে এই স্মার্টফোনে আছে, 5,500 এমএএইচ ব্যাটারি, যা 100 ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি, এর সাথে দেওয়া চার্জারটি মাত্র 28 মিনিটে 1 থেকে 100 শতাংশ পর্যন্ত চার্জিং প্রদান করবে।

আবার ফটোগ্রাফির জন্য এই ডিভাইসে দেওয়া হয়েছে, ওআইএস সাপোর্টেড 50 মেগাপিক্সেল প্রাইমারি সোনি এলওয়াইটি 600সেন্সর, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল রিয়ার ক্যামেরা। আর সেলফির জন্য সামনের প্যানেলে আছে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর।

অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ স্টেরিও স্পিকার, 0809 এএসি লিনিয়ার মোটর এবং আইআর ব্লাস্টার সহ একটি আল্যার্ট স্লাইডার।