Reliance Jio আনল নতুন রিচার্জ প্ল্যান, আনলিমিটেড 5G ডেটা সহ পাওয়া যাবে OTT সাবস্ক্রিপশন

Reliance Jio তাদের লক্ষ লক্ষ গ্রাহকদের জন্য 500 টাকারও কম দামে একটি নতুন প্ল্যান লঞ্চ করল। সংস্থার নতুন এই প্ল্যানের দাম 448 টাকা। এটি একটি…

Reliance Jio Launches New Rs 448 Prepaid Plan Offering 12 Ott App Subscription

Reliance Jio তাদের লক্ষ লক্ষ গ্রাহকদের জন্য 500 টাকারও কম দামে একটি নতুন প্ল্যান লঞ্চ করল। সংস্থার নতুন এই প্ল্যানের দাম 448 টাকা। এটি একটি ওটিটি প্ল্যান। এখানে জিও গ্রাহকরা 12টি জনপ্রিয় ওটিটি অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও এই জিও রিচার্জ প্ল্যানে ফ্রি কলিং সহ আনলিমিটেড 5G ডেটা পাওয়া যাবে। আসুন জিও-র এই নতুন প্ল্যানে কী কী সুবিধা দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

Jio-র 448 টাকার প্ল্যান

জিও-র 448 টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হচ্ছে। আর জিও-র এই প্ল্যানে যোগ্য গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা পাবেন। এরসাথে প্রতিদিন 100টি ফ্রি এসএমএস সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে। জিও-র নতুন প্ল্যানে সোনি লিভ, জিও সিনেমা প্রিমিয়াম, জি5, জিও টিভি এবং ফ্যানকোড সহ 12টি ওটিটি অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

449 টাকার Jio প্ল্যানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে

তবে যদি আপনার অঞ্চলে Jio-র 5G নেটওয়ার্ক উপলব্ধ না থাকে, তাহলে আপনি বেশি দৈনিক ডেটার জন্য 449 টাকার সাশ্রয়ী মূল্যের প্ল্যানটি বেছে নিতে পারেন। এখানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যায়। আবার 28 দিন পর্যন্ত প্রতিদিন 100 টি ফ্রি এসএমএস এবং ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা উপভোগ করা যাবে। এছাড়া এই প্ল্যানে জিও টিভি এবং জিও সিনেমার সাথে জিও ক্লাউডের বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাবে। মনে রাখবেন, এই প্ল্যান রিচার্জকারীরা জিও সিনেমা প্রিমিয়ামের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

10টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন সহ জিও-র সবচেয়ে সস্তা প্ল্যান

ওটিটি সাবস্ক্রিপশন সহ Jio-র সবচেয়ে সস্তা প্ল্যানের মূল্য ১৭৫ টাকা। এই প্ল্যানে Jio 28 দিনের ভ্যালিডিটি এবং 10 জিবি হাই-স্পিড ডেটা দিচ্ছে। এখানে যে 10টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায় তার মধ্যে রয়েছে সোনি লিভ, জি5, জিও সিনেমা প্রিমিয়াম এবং লায়ন্সগেট প্লে। এখানে কলিং এবং এসএমএসের সুবিধা নেই।