Redmi-র বড় ধামাকা, সেপ্টেম্বরে লঞ্চ হতে পারে Note 14 সিরিজ

শাওমি (Xiaomi) আনুষ্ঠানিকভাবে Redmi Note 14 5G ফোনের অস্তিত্ব নিশ্চিত করেছে। জিএসএমএ আইএমইআই (GSMA IMEI) ডেটাবেসের একটি সাম্প্রতিক আপডেট স্মার্টফোনের মডেল নম্বরটি নিশ্চিত করেছে। Redmi…

Redmi Note 14 5G Spotted On Gsma Imei Database

শাওমি (Xiaomi) আনুষ্ঠানিকভাবে Redmi Note 14 5G ফোনের অস্তিত্ব নিশ্চিত করেছে। জিএসএমএ আইএমইআই (GSMA IMEI) ডেটাবেসের একটি সাম্প্রতিক আপডেট স্মার্টফোনের মডেল নম্বরটি নিশ্চিত করেছে। Redmi Note 14 5G ফোনের অস্তিত্ব নিশ্চিত করার সাথে নতুন Redmi Note 14 সিরিজ আগামী মাসেই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

Redmi Note 14 সিরিজ আসছে সেপ্টেম্বর মাসে

রেডমি নোট 14 সিরিজের বিশদ তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়েছে। নতুন স্মার্টফোনগুলি “বেরিল” (Beryl), “অ্যামেথিস্ট” (Amethyst) এবং “ম্যালাকাইট” (Malachite) কোডনেম বহন করে। রেডমি নোট 14 প্রো 5জি ফোনের কোডনেম “অ্যামিথিস্ট” এবং অভ্যন্তরীণ মডেল নম্বর O16U বলে জানা গেছে। এই স্মার্টফোনটি SM7635 (Qualcomm Snapdragon 7এস জেন 3) প্রসেসরের সাথে আসবে।

এখন Redmi Note 14 5G ফোনটিকে 24094RAD4G মডেল নম্বর সহ আইএমইআই ডেটাবেসে দেখা গেছে। তাই এটা নিশ্চিত যে Redmi Note 14 সিরিজ বাজারে আসতে আর খুব বেশিদিন বাকি নেই। আসন্ন স্মার্টফোনটিতে 45 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে জানা গেছে। তবে এবিষয়ে কোম্পানির তথ্য এখনও ঘোষণা করা হয়নি।

এছাড়াও জানা গেছে যে, Redmi Note 14 5G ডিভাইসটি MediaTek Dimensity 6100+ প্রসেসরের সাথে আসবে। তথ্যটি হাইপারওএস (HyperOS) সোর্স কোড থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সামনে এসেছে। তাছাড়া আর কোনও বিবরণ এখনও সামনে আসেনি। তবে এটি Redmi Note 13 5G ফোনের অনুরূপ মডেল হবে বলে আশা করা হচ্ছে।