মাত্র 7299 টাকায় এত কিছু, ফিচারে পুষ্ট Tecno Spark Go 1 ভারতে লঞ্চ হল

বিশ্ব বাজারের পর এবার ভারতে লঞ্চ হল Tecno Spark Go 1। আপাতত Amazon থেকে প্রি-অর্ডার করা যাচ্ছে এই ফোন। আর আগামী 3 সেপ্টেম্বর থেকে দুপুর…

Tecno spark go 1 launched in india with 13 megapixel camera pre order starts price specifications

বিশ্ব বাজারের পর এবার ভারতে লঞ্চ হল Tecno Spark Go 1। আপাতত Amazon থেকে প্রি-অর্ডার করা যাচ্ছে এই ফোন। আর আগামী 3 সেপ্টেম্বর থেকে দুপুর 12টা থেকে এর সেল শুরু হবে। ভারতে Tecno Spark Go 1 এর দাম রাখা হয়েছে 7,299 টাকা। বাজেটের মধ্যে আসলেও এই ফোনে দুর্দান্ত ফিচার ও স্পেসিফিকেশন পাবেন।

Tecno Spark Go 1 এর স্পেসিফিকেশন ও ফিচার

অ্যামাজন ইন্ডিয়া থেকে Tecno Spark Go 1 এর স্পেসিফিকেশন সামনে এসেছে। এতে 120 হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে আছে। ডিভাইসটির গ্লোবাল ভ্যারিয়েন্টে 6.67 ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে পাওয়া যায়। আর সাউন্ডের জন্য রয়েছে এআই নয়েজ ক্যান্সেলেশন সহ ডুয়েল স্পিকার।

ডিজাইনের কথা বললে, টেকনো স্পার্ক গো 1 ফ্লাট ডিসপ্লে সহ এসেছে, যার উপরের দিকে মাঝবরাবর পাঞ্চ হোল কাটআউট দেখা যাবে। আবার পিছনে দুটি সেন্সর ও এলইডি ফ্ল্যাশ সহ গোলাকার ক্যামেরা পাওয়া যাবে। এটি তিনটি কালারে উপস্থিত – লাইম গ্রীন, গ্লিটারি হোয়াইট, স্টার্টরেল ব্ল্যাক।

পারফরম্যান্সের কথা বললে, টেকনো স্পার্ক গো 1 স্মার্টফোনে ইউনিসক টি615 প্রসেসর, 4 জিবি পর্যন্ত র‌্যাম ও 128 জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। আর ফটোগ্রাফির জন্য পিছনে 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও সামনে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে 5,000 এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা 15 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।