Jio vs Vi: মাত্র 1 টাকায় 14 দিন বেশি ভ্যালিডিটি সহ আনলিমিটেড 5G ডেটা

Jio তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের প্ল্যান এনেছে। তাই গ্রাহকরা তাদের প্রয়োজন মতো প্ল্যান বেছে নিতে পারেন। সেক্ষেত্রে আপনি যদি লম্বা ভ্যালিডিটির কোনো প্ল্যান খোঁজ…

jio 999 vs vodafone idea 998 plan benefits comparison ott data calling

Jio তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের প্ল্যান এনেছে। তাই গ্রাহকরা তাদের প্রয়োজন মতো প্ল্যান বেছে নিতে পারেন। সেক্ষেত্রে আপনি যদি লম্বা ভ্যালিডিটির কোনো প্ল্যান খোঁজ করে থাকেন, তাহলে 999 টাকার Jio রিচার্জ প্ল্যানটি আপনার জন্য সেরা হতে পারে। Jio-র এই প্যাকটি Vodafone Idea-র 998 টাকার প্ল্যানকে কড়া টক্কর দেবে।

জিও-র প্ল্যানটির মূল্য ভোডাফোন আইডিয়ার প্ল্যানের চেয়ে মাত্র 1 টাকা বেশি হলেও, এখানে 14 দিন বেশি ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়াও জিও আনলিমিটেড 5G ডেটা অফার করছে। তবে জিও ভ্যালিডিটি এবং ডেটার নিরিখে থেকে এগিয়ে থাকলেও, ভোডাফোন-আইডিয়া কিন্তু 998 টাকার প্ল্যানের সাথে জনপ্রিয় ওটিটি অ্যাপ দেখার সুবিধা দিচ্ছে। আসুন এই দুই প্রিপেড রিচার্জ প্ল্যানের বেনিফিটগুলি দেখে নেওয়া যাক।

আরও পড়ুন: চিন্তায় পড়লো Jio, অনেক সস্তায় 336 দিনের রিচার্জ প্ল্যান আনল BSNL

ভোডাফোন-আইডিয়ার 998 টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার 998 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। আবার এখানে বিঞ্জ অল নাইট বেনিফিট উপভোগ করা যায়। অর্থাৎ রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এছাড়া এই প্ল্যানে রোজ ১০০টি ফ্রি এসএমএস এবং দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা মেলে।

আর ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের বিশেষ দিক হল, এর সাথে বিনামূল্যে সনি লিভের সাবস্ক্রিপশন পাওয়া যায়। এই ফ্রি সাবস্ক্রিপশন 84 দিনের জন্য বৈধ। শুধু তাই নয়, প্ল্যানটি উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটস এর মতো সুবিধাও দেয়।

Jio-র 998 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

998 টাকার প্ল্যানের সাথে জিও 98 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। এখানেও প্রত্যহ 2 জিবি ডেটা পাওয়া যাবে। আবার আনলিমিটেড 5G ডেটা উপভোগ করতে পারবে গ্রাহকরা। এছাড়া আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 টি ফ্রি এসএমএস পাঠানোর ছাড়পত্র মিলবে। জিও-র এই প্ল্যানে আপনি জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউড ব্যবহার করতে পারবেন।