পুরো একবছর নিশ্চিন্ত, Airtel এর থেকে 300 টাকা সস্তার প্ল্যানে বেশি সুবিধা দিচ্ছে Vodafone Idea

আপনি যদি লম্বা ভ্যালিডিটি এবং রোজ বেশি ডেটা ব্যবহার করতে চান তবে Vodafone Idea-র বার্ষিক রিচার্জ প্ল্যান বেছে নিতে পারেন। আসলে সংস্থার পোর্টফোলিওতে বেশ কয়েকটি…

vodafone idea vs airtel best disney plus hotstar plan comparison rupees 300 cheaper

আপনি যদি লম্বা ভ্যালিডিটি এবং রোজ বেশি ডেটা ব্যবহার করতে চান তবে Vodafone Idea-র বার্ষিক রিচার্জ প্ল্যান বেছে নিতে পারেন। আসলে সংস্থার পোর্টফোলিওতে বেশ কয়েকটি অ্যানুয়াল প্ল্যান অন্তর্ভুক্ত রয়েছে। এর মধ্যে একটি 3699 টাকার প্রিপেইড প্ল্যান। এখানে Vodafone Idea পুরো 365 দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে।

আবার এখানে এক বছরের জন্য Disney+Hotstar বিনামূল্যে ব্যবহার করা যায়। সংস্থার এই প্ল্যান এয়ারটেলের 3,999 টাকার প্ল্যানকে কড়া টক্কর দেয়। আসুন এই দুই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

3699 টাকার Vodafone Idea প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি করে ডেটা দেওয়া হয়। আবার এখানে সমস্ত নেটওয়ার্কের জন্য সীমাহীন কলিংয়ের সুবিধা মেলে। পাশাপাশি পাওয়া যায় 100 টি ফ্রি এসএমএস।

আরও পড়ুন: 8000 টাকার কমে ফোন খোঁজ করছেন? Realme Narzo N63 এখন আপনার বাজেটে

শুধু তাই নয়, ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের সাথে অতিরিক্ত সুবিধাও ভোগ করা যায়। যেমন আপনি পাবেন বিঞ্জ অল নাইট বেনিফিট, যা রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা দেয়। এর পাশাপাশি, সংস্থাটি উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটও অফার করছে। আর পাওয়া যায় এক বছরের জন্য ডিজনি + হটস্টারের বিনামূল্যে সাবস্ক্রিপশনও।

Airtel এর 3999 টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন। এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2.5 জিবি ডেটা দেওয়া হয়। আবার আনলিমিটেড 5জি ডেটাও উপভোগ করা যাবে। এছাড়া এই প্ল্যানে প্রতিদিন 100টি ফ্রি এসএমএস পাওয়া যাবে। সাথে দেওয়া হয় এক বছরের জন্য ডিজনি + হটস্টপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও।‌ শুধু তাই নয়, এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপটি ডাউনলোড করে, আপনি বিনামূল্যে সিনেমা এবং টিভি শো উপভোগ করতে পারবেন।