8000 হাজার টাকা সস্তায় Bajaj Chetak Blue 3202 ইলেকট্রিক স্কুটার লঞ্চ হল, মাইলেজ শুনলে অবাক হবেন

Bajaj Chetak Blue 3202: উৎসবের মরসুমের কথা মাথায় রেখে বাজাজ অটো চেতক ইলেকট্রিক স্কুটারের একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। বাজাজ চেতকের এই নতুন ভ্যারিয়েন্টটি হল…

bajaj chetak blue 3202 new colour launched price in india booking starts new features

Bajaj Chetak Blue 3202: উৎসবের মরসুমের কথা মাথায় রেখে বাজাজ অটো চেতক ইলেকট্রিক স্কুটারের একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। বাজাজ চেতকের এই নতুন ভ্যারিয়েন্টটি হল Blue 3202। নয়া এই ভ্যারিয়েন্টের বিশেষত্ব হল এটি আগের ভার্সনগুলির তুলনায় সস্তা এবং কম খরচে বেশি রেঞ্জ দিচ্ছে। সংস্থার দাবি, Bajaj Chetak Blue 3202 ইলেকট্রিক স্কুটার একবার চার্জে 137 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম।

Bajaj Chetak Blue 3202 দাম

বাজাজ চেতক ব্লু 3202 ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম মূল্য রাখা হয়েছে 1.15 লক্ষ টাকা। চেতক ব্লু 3202 এর দাম আরবান ভ্যারিয়েন্টের থেকে 8,000 টাকা কম। এছাড়া প্রিমিয়াম ভ্যারিয়েন্টের এক্স-শোরুম মূল্য 1.48 লক্ষ টাকা।

আরও পড়ুন: নতুন Classic 350 বাইকারদের সমস্ত চাহিদা মেটাবে, আর কী বললেন Royal Enfield এর সিইও

বাজাজের এই স্কুটারে বাকি স্কুটারগুলির মতো TecPack পাওয়া যাবে। তবে এর জন্য অতিরিক্ত খরচ করতে হবে। স্কুটারের সাথে এটি কিনলে আপনি আরও বেশি ফিচার্স পাবেন।

Bajaj Chetak Blue 3202 নতুন ফিচার

নতুন চেতক ব্লু 3202 ইলেকট্রিক স্কুটারে হর্সশু ডিজাইনের এলইডি ডিআরএল সহ স্পোর্টিং এলইডি হেডল্যাম্প দেখা যাবে। এই ইলেকট্রিক স্কুটারে কানেক্টিভিটি ফিচারও উপস্থিত। আবার এতে টিএফটি ইনস্ট্রুমেন্ট কনসোল, একটি ইউএসবি চার্জিং পোর্ট সহ আরও অনেক কিছু পাওয়া যাবে। অন্যান্য চেতক মডেলের থেকে এই স্কুটারের রেঞ্জ বাড়ানোর জন্য স্পোর্ট এবং ক্রল মোডের পাশাপাশি ইকো মোডও যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন: বাইকের অনুভূতি এবার স্কুটারে, মাইলেজও দ্বিগুণ, বাজার কাঁপাতে তৈরি BGauss RUV 350

Bajaj Chetak Blue 3202 এর প্রতিদ্বন্দ্বী ইলেকট্রিক স্কুটার

বাজাজ চেতক ব্লু 3202 বাজারের জনপ্রিয় ইলেকট্রিক স্কুটারগুলিকে কড়া প্রতিযোগিতা দিতে এসেছে। এর সাথে ভারতীয় বাজারে Ather Rizta, Ola S1 Air এবং TVS iQube এর জোর টক্কর চলবে।

Bajaj Chetak Blue 3202 ইলেকট্রিক স্কুটারের বুকিং শুরু

বাজাজ অটো ইতিমধ্যেই এই ইলেকট্রিক স্কুটারের বুকিং নেওয়া শুরু করেছে। মাত্র 2,000 টাকা টোকেন অ্যামাউন্ট দিয়ে এই স্কুটার বুক করা যাবে। জানিয়ে রাখি এই স্কুটারটি চারটি কালার ভ্যারিয়েন্টে আগেই বাজারে উপস্থিত রয়েছে। এগুলি হল ব্রুকলেন ব্ল্যাক, সাইবার হোয়াইট, ইন্ডিগো মেটালিক এবং ম্যাট কোর্স গ্রে কালার।