ওয়াশিং মেশিনে ধুলেও নষ্ট হবে না, Oppo F27 Pro+ এখন 25 হাজার টাকার রেঞ্জে সেরা ফোন

Oppo সম্প্রতি ভারতের সংস্থার প্রথম ওয়াটারপ্রুফ ফোন Oppo F27 Pro+ লঞ্চ করেছে। সংস্থার দাবি, পারফরম্যান্সের দিক থেকে ডিভাইসটি সেগমেন্টের অন্যান্য ফোনকে পিছনে ফেলবে। আর এর…

best waterproof smartphone under 25000 rupees oppo f27 pro plus in discount offer

Oppo সম্প্রতি ভারতের সংস্থার প্রথম ওয়াটারপ্রুফ ফোন Oppo F27 Pro+ লঞ্চ করেছে। সংস্থার দাবি, পারফরম্যান্সের দিক থেকে ডিভাইসটি সেগমেন্টের অন্যান্য ফোনকে পিছনে ফেলবে। আর এর ডিজাইনও বেশ আকর্ষণীয়। এছাড়া Oppo F27 Pro+ স্মার্টফোনে আছে কার্ভড ডিসপ্লেও। ওপ্পো একটি একটি টিজারে জানিয়েছে, ওয়াশিং মেশিনে ধোয়ার পরও ফোনটি নষ্ট হবে না।

এই মুহূর্তে শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে, Oppo F27 Pro+ ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত। এর সাথে বিশেষ ব্যাংক অফারও পাওয়া যাচ্ছে। এই অফারের সম্পূর্ণ লাভ ওঠাতে পারলে ডিভাইসটি 25 হাজার টাকার কাছাকাছি দামে কেনা যাবে।

Oppo F27 Pro+ কীভাবে 25 হাজার টাকার রেঞ্জে কেনা যাবে

ওপ্পো এফ27 প্রো প্লাস এর দাম শুরু হয়েছে 27,999 টাকা থেকে। তবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 1,473 টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, অন্যান্য ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টে 2,799 টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এর পরে ওপ্পো এফ27 প্রো প্লাস এর দাম হবে 25,200 টাকা। আবার ক্রেতারা 18,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পেতে পারেন। এটি দুটি রঙে কেনা যাবে – মিডনাইট নেভি এবং ডাস্ক পিঙ্ক।

আরও পড়ুন : itel Flip One: আইটেলের নতুন চমক, পুজোর আগেই বিরাট সস্তায় মিলবে ফ্লিপ ফোন

25 হাজার টাকার রেঞ্জে Oppo F27 Pro+ কেনা কি ভালো হবে? দেখুন স্পেসিফিকেশন

Oppo F27 Pro+ স্মার্টফোনের সামনে দেখা যাবে 6.7 ইঞ্চির কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যা 950 নিটস ব্রাইটনেস ও 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ভিক্টাস 2। এই ডিভাইসে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর ও অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক একটি কালারওএস 14 সফ্টওয়্যার স্কিন রয়েছে।

আরও পড়ুন : Vivo T3 Ultra: শক্তিশালী প্রসেসর ও দুর্দান্ত ক্যামেরার স্মার্টফোন আনছে ভিভো, কাঁপাবে বাজার

ক্যামেরার কথা বললে, ওপ্পো এফ27 প্রো প্লাস এর ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে 5000 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা 67 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে এবং এতে রিভার্স ওয়্যার্ড চার্জিং সাপোর্টও রয়েছে।

WhatsApp Follow Button

Tech Gup এখন

হোয়াট্‌সঅ্যাপেও

WhatsApp Logo ফলো করুন