Lava Agni 3 5G সস্তায় সেকেন্ডারি ডিসপ্লের সাথে বাজারে ঝড় তুলবে, দাম কত থাকবে

Lava Agni সিরিজের স্মার্টফোন বাজারে যথেষ্ট জনপ্রিয়। এই সিরিজের অধীনে আসা Lava Agni 2 5G মডেলটি প্রথম সেলে মাত্র দুই মিনিটের মধ্যে আউট অফ স্টক…

lava agni 3 5g to get secondary display like mi 11 ultra price under rs 25000 sale date leaked

Lava Agni সিরিজের স্মার্টফোন বাজারে যথেষ্ট জনপ্রিয়। এই সিরিজের অধীনে আসা Lava Agni 2 5G মডেলটি প্রথম সেলে মাত্র দুই মিনিটের মধ্যে আউট অফ স্টক হয়েছিল। এই জনপ্রিয়তা আরও বাড়াতে সংস্থাটি এর উত্তরসূরি হিসেবে Lava Agni 3 5G লঞ্চ করতে চলেছে। সম্প্রতি টিপস্টার সুধাংশু অম্ভোরে নয়া এই ফোনের ব্যাক প্যানেলের ছবি শেয়ার করেছেন। পাশাপাশি তিনি এর দাম জানিয়েছেন।

আরও পড়ুন : Bajaj Freedom CNG বাইকের নতুন ভার্সন আসছে, লঞ্চ হবে সস্তায়, জানুন বিস্তারিত

Lava Agni 3 5G এর ডিজাইন ও ফিচার

টিপস্টারের শেয়ার করা ছবি অনুযায়ী, Lava Agni 3 5G হ্যান্ডসেটের পিছনে সেকেন্ডারি ডিসপ্লে দেখা যাবে। আর ফোনটা দেখতে অনেকটাই এমআই 11 আল্ট্রার মতো হবে। আশা করা যায় সেকেন্ডারি ডিসপ্লেই লাভার নতুন স্মার্টফোনের ইউএসপি হবে।

তবে ডিজাইন সামনে এলেও লাভা অগ্নি 3 5জি এর স্পেসিফিকেশন খুব বেশি জানা যায়নি। তবে আশা করা হচ্ছে এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট ব্যবহার করা হবে। উল্লেখ্য, লাভা অগ্নি 2 5জি মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর ছিল। আর নয়া হ্যান্ডসেট 8 জিবি পর্যন্ত র‌্যাম এবং 256 জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে। পাশাপাশি লাভা অগ্নি 3 5জি স্মার্টফোনে 5000 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

আরও পড়ুন : Tata Curvv: পুজোর বাজারে ঝড় তুলতে চোখ ধাঁধানো SUV লঞ্চ করল টাটা, চাপে মারুতি-হুন্ডাই

Lava Agni 3 5G এর ভারতে দাম

দা মোবাইল ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী Lava Agni 3 5G এর দাম 25 হাজার টাকার কম রাখা হবে। এটি চলতি সপ্তাহে লঞ্চ হতে পারে। আর এর সেল শুরু হবে 13 সেপ্টেম্বর থেকে। এটি Nothing Phone (2a), iQOO Z9 Pro 5G, Realme 13+ 5G এর মতো হ্যান্ডসেটের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন