Samsung Galaxy M05 ভারতে লঞ্চের দোড়গোড়ায় পৌঁছে গেল, লাইভ হল সাপোর্ট পেজ

Samsung Galaxy M05 ভারতে লঞ্চ হতে চলেছে। যদিও সংস্থার তরফে এখনও এর নির্দিষ্ট লঞ্চের তারিখ জানানো হয়নি। তবে মাইস্মার্টপ্রাইসের রিপোর্ট অনুসারে, ভারতে Samsung Galaxy M05…

samsung galaxy m05 support page goes live india launch soon

Samsung Galaxy M05 ভারতে লঞ্চ হতে চলেছে। যদিও সংস্থার তরফে এখনও এর নির্দিষ্ট লঞ্চের তারিখ জানানো হয়নি। তবে মাইস্মার্টপ্রাইসের রিপোর্ট অনুসারে, ভারতে Samsung Galaxy M05 এর সাপোর্ট পেজ লাইভ হয়েছে। ফলে বলার অপেক্ষা রাখে না যে, এম সিরিজের এই নতুন স্মার্টফোনের লঞ্চের সময় আগত। ভারতে এর দাম 10 হাজার টাকার কাছাকাছি রাখা হতে পারে। আর এতে এইচডি প্লাস ডিসপ্লে, এক্সিনস প্রসেসর, শক্তিশালী ব্যাটারি থাকতে পারে।

Samsung Galaxy M05 এর সাপোর্ট পেজ লাইভ হল

স্যামসাং ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের সাপোর্ট পেজে স্যামসাং গ্যালাক্সি এম05 ফোনকে তালিকাভুক্ত করা হয়েছে। এখানে এর মডেল নম্বর দেখা গেছে – SM-M055F/DS। শেষে ‘ডিএস’ থাকার অর্থ এটি ডুয়েল সিম সাপোর্টের সাথে আসবে। তবে সাপোর্ট পেজে স্যামসাং গ্যালাক্সি এম05 এর ফিচার ও স্পেসিফিকেশন নিয়ে কোনো তথ্য উল্লেখ নেই।

আরও পড়ুন : Meizu Phone: মেইজুর নতুন ফোন হাজির IMEI ডেটাবেসে, থাকবে 5500mah ব্যাটারি

উল্লেখ্য, কিছুদিন আগে স্যামসাংয়ের আসন্ন এই স্মার্টফোনকে বিআইএস এবং ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। বিআইএস থেকে জানা যায়, এতে ডুয়াল সিম সাপোর্ট করবে। আবার ওয়াই-ফাই অ্যালায়েন্স থেকে উঠে আসে যে, এতে 2.4 গিগাহার্টজ ও 5 গিগাহার্টজ ওয়াই-ফাই সাপোর্ট করবে।

Samsung Galaxy M05 বাজেট সেগমেন্টে লঞ্চ হবে, যার দাম 10,000 টাকার কম রাখা হতে পারে। এটি Galaxy M04 এর উত্তরসূরি হিসেবে আসবে। চলুন পূর্বসূরি মডেলটির স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Samsung Galaxy M04 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম04 ডিভাইসে আছে 6.5 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লে 90 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এতে মিডিয়াটেক হেলিও পি35 চিপসেট ব্যবহার করা হয়েছে। ক্যামেরার কথা বললে, এর পিছনে 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও 2 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর উপস্থিত।

আরও পড়ুন : লঞ্চের পর আজ প্রথম সেল Vivo T3 Pro 5G ফোনের, 6000 টাকা পর্যন্ত অফার

স্যামসাং গ্যালাক্সি এম04 এর সামনে আছে পাওয়া যাবে 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে 5,000 এমএএইচ ব্যাটারি, যা 15 ওয়াট চার্জিং সাপোর্ট করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন