এবার টিভিতে দেখুন X এর ভিডিও, ইলন মাস্ক আনল X TV অ্যাপ

X TV বিটা অ্যাপ এবার অ্যান্ড্রয়েড টিভিতেও দেখা যাবে। আজ এক্স (পূর্বে টুইটার) এর সিইও এলন মাস্ক এই ঘোষণা করেছেন। তিনি জানিয়েছেন, নেটফ্লিক্স এবং অন্যান্য…

x tv app beta version available for android smart tv

X TV বিটা অ্যাপ এবার অ্যান্ড্রয়েড টিভিতেও দেখা যাবে। আজ এক্স (পূর্বে টুইটার) এর সিইও এলন মাস্ক এই ঘোষণা করেছেন। তিনি জানিয়েছেন, নেটফ্লিক্স এবং অন্যান্য ওটিটি অ্যাপের মতো এখন অ্যান্ড্রয়েড টিভিতেও সাপোর্ট করবে এক্স টিভি। উল্লেখ্য, আপাতত এক্স টিভির বিটা ভার্সন এলজি, অ্যামাজন ফায়ার টিভি এবং গুগল টিভি ডিভাইসের জন্য উপলব্ধ। তবে শীঘ্রই এটি আরও বিভিন্ন ডিভাইসের জন্য উপলব্ধ হবে।

যদিও ঠিক কবে থেকে নতুন কোন ডিভাইসে X TV বিটা অ্যাপ সাপোর্ট করতে শুরু হবে তা এখনও অজানা। তবে আশা করা যায় আগামী কয়েকমাসের মধ্যে বেশিরভাগে ডিভাইসে এটি ব্যবহার করা যাবে।

আরও পড়ুন : Huawei Mate XT হবে বিশ্বের প্রথম দুবার ফোল্ড করা ফোন, চাপে পড়বে Samsung

এক্স টিভি অ্যাপে সিনেমা, টিভি শো, ডকুমেন্টারি এবং অরিজিনাল কনটেন্ট দেখা যাবে। এতে এইচডি ও ৪কে রেজুলেশনের কনটেন্ট পাওয়া যাবে। একটা টুইটে মাস্ক বলেছেন, ‘এক্স টিভির বিটা সংস্করণ চলে এসেছে। অ্যান্ড্রয়েড টিভিতে এখন এটি ব্যবহার করা যাবে। ফলে স্মার্ট টিভিতে কনটেন্ট দেখার আরও একটি বিকল্প পাওয়া যাবে।

আরও পড়ুন : BMW CE 02: না বাইক, না স্কুটার, পুজোর আগে অভিনব ইলেকট্রিক টু-হুইলার আনছে বিএমডাব্লিউ

কীভাবে ব্যবহার করবেন এক্স টিভি অ্যাপ?

এক্স টিভি অ্যাপের বিটা ভার্সনের মাধ্যমে কনটেন্ট দেখার জন্য একটি এক্স অ্যাকাউন্ট থাকতে হবে। আপাতত, অ্যাপটি কেবল কয়েকটি মুষ্টিমেয় অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে উপলব্ধ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন