পুজোর আগে ঘরে আনুন স্মার্ট টিভি, 14 হাজার টাকার কমে সেরা টিভি মডেল দেখুন

নতুন Smart TV কিনতে চাইলে সুখবর। শাওমি ইন্ডিয়া তাদের অফিসিয়াল ওয়েবসাইটে 14 হাজার টাকার কম দামে এখন তিনটি স্মার্ট টিভি কেনার সুযোগ দিচ্ছে। আবার এদের…

best 32inch tvs under 14000 in india 2024 top picks

নতুন Smart TV কিনতে চাইলে সুখবর। শাওমি ইন্ডিয়া তাদের অফিসিয়াল ওয়েবসাইটে 14 হাজার টাকার কম দামে এখন তিনটি স্মার্ট টিভি কেনার সুযোগ দিচ্ছে। আবার এদের সাথে 1200 টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার উপলব্ধ। Xiaomi-র এই স্মার্ট টিভিগুলি সাইজ 32 ইঞ্চি। এই তিনটি মডেলে ডলবি অডিও উপস্থিত। আবার এগুলির সাথে বেজেল-লেস ডিজাইন, ফ্রি ডেলিভারি, ফ্রি ইন্সটলেশন, 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি এবং এক্সটেন্ডেড ওয়ারেন্টি পাওয়া যাবে।

Xiaomi Smart TV A Series

এই স্মার্ট টিভিটি 12,499 টাকায় পাওয়া যাচ্ছে। আবার ব্যাঙ্ক অফারে আরও 1 হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। এই টিভিতে আছে 1.5 জিবি র‌্যাম ও 8 জিবি ইন্টারনাল স্টোরেজ। আবার পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর এ৩৫ চিপসেট। এতে এইচডি ডিসপ্লে উপস্থিত। সাউন্ডের জন্য এই টিভিতে পাওয়া যাবে ডলবি অডিও সহ 20 ওয়াটের স্পিকার।

আরও পড়ুন : অপেক্ষার অবসান! Samsung Galaxy A06 লঞ্চ হল ভারতে, এত সস্তা যে সবাই কিনতে পারবে

Redmi Smart Fire TV (80cm) 32inch

রেডমির এই 32 ইঞ্চি টিভি এখন 12,999 টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও ব্যাঙ্ক অফারে 1,200 টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। প্রিমিয়াম মেটাল বেজেললেস ডিজাইনের এই টিভি অসাধারণ পিকচার কোয়ালিটি অফার করবে। পাশাপাশি এতে ভিভিড পিকচার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। সাউন্ডের জন্য 20 ওয়াটের স্পিকার উপস্থিত।

আরও পড়ুন : Samsung Galaxy S25 সিরিজের সমস্ত ফোনে থাকবে অসীম শক্তিশালী Snapdragon 8 Gen 4 প্রসেসর

Redmi Smart Fire TV 32 (80cm) 2024

শাওমির ওয়েবসাইটে রেডমি স্মার্ট ফায়ার টিভি পাওয়া যাচ্ছে 13499 টাকায়। আর ব্যাঙ্ক অফারে 1,200 টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই টিভি প্রিমিয়াম মেটাল বেজেল-লেস ডিজাইনের সাথে এসেছে। এতে এয়ার প্লে এবং মিরাকাস্ট সাপোর্ট করে। ডলবি অডিও সহ এতে আছে 20 ওয়াটের স্পিকার। এটি কোয়াড কোর সিপিইউ ও 8 জিবি স্টোরেজ সহ এসেছে।

আরও পড়ুন : এবার টিভিতে দেখুন X এর ভিডিও, ইলন মাস্ক আনল X TV অ্যাপ

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন