Redmi A3 Pro: বাজেট স্মার্টফোন মার্কেট কাঁপাতে আসছে রেডমির নতুন সস্তা ফোন

নতুন Redmi A3 Pro ফোনটি হঠাৎই হাইপারওএস (HyperOS) কোডে হাজির হয়েছে। স্মার্টফোনটিকে 2409BRN2CG মডেল নম্বর সহ দেখা গেছে। ইতিমধ্যেই জানা গেছে যে এই নতুন স্মার্টফোনটি…

xiaomi plans to launch redmi a3 pro budget phone very soon

নতুন Redmi A3 Pro ফোনটি হঠাৎই হাইপারওএস (HyperOS) কোডে হাজির হয়েছে। স্মার্টফোনটিকে 2409BRN2CG মডেল নম্বর সহ দেখা গেছে। ইতিমধ্যেই জানা গেছে যে এই নতুন স্মার্টফোনটি কবে উন্মোচিত হবে। বলা হচ্ছে যে Redmi A3 Pro শুধুমাত্র চীনে চালু করা হবে না। এটি বিশ্ব বাজারেও পাওয়া যাবে। এই স্মার্টফোনটি পূর্ববর্তী Redmi A সিরিজের মডেলগুলির তুলনায় দ্রুত পারফরম্যান্স সহ একটি উন্নত অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দেয়। এখনও পর্যন্ত Redmi A3 Pro সর্ম্পকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Redmi A3 Pro আগের Redmi A সিরিজির ফোনগুলির থেকে সম্পূর্ণ আলাদা হবে

রেডমি এ3 প্রো ফোনটি কিছু গুরুত্বপূর্ণ আপগ্রেডের সাথে আসবে। পূর্ববর্তী রেডমি এ সিরিজের ফোনগুলিতে এন্ট্রি-লেভেল মিডিয়াটেক প্রসেসর ব্যবহার করা হয়েছিল। তবে, Redmi A3 Pro আরও শক্তিশালী মিড-টু-লোয়ার-এন্ড চিপসেট অফার করবে। এই আপগ্রেডটি একটি মসৃণ এবং আরও দক্ষ ইউজার এক্সপেরিয়েন্স প্রদান করবে বলে আশা করা হচ্ছে, নতুন ডিভাইসটিকে বাজেট স্মার্টফোনের বাজারে একটি শক্তিশালী প্রতিযোগী করে তুলেছে।

আরও পড়ুন : কম দামে 108MP ক্যামেরার সঙ্গে 120Hz ডিসপ্লে, মধ্যবিত্তের বাজেটে সেরা স্মার্টফোন বিক্রি করছে OnePlus

Redmi A3 Pro-এর কোডনেম “পন্ড” এবং মডেল নম্বর “2409BRN2CG” হবে। ডিভাইসটিতে একটি 13 মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাও থাকবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি মূলত Redmi 14C হ্যান্ডসেটের মতোই এবং তবে 14C মডেলের তুলনায় এটি আরও সাশ্রয়ী হবে বলে আশা করা হচ্ছে। এই ডেটা হাইপারওএস সোর্স কোড থেকে নেওয়া হয়েছে, তাই এটি নির্ভরযোগ্য। Redmi A3 Pro খুব সাশ্রয়ী হবে বলে আশা করা হচ্ছে এবং এর দাম প্রায় 140 ডলার (প্রায় 11,800 টাকা) এর কাছাকাছি থাকতে পারে। এটি Redmi 14C-এর মতো, যার দাম প্রায় 130 ডলার (প্রায় 10,950 টাকা)।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন