বাজার কাঁপাবে OnePlus Ace 5 সিরিজ, থাকবে 6,000mah সিলিকন ব্যাটারি এবং সুপারফাস্ট প্রসেসর

OnePlus Ace 5 সিরিজ প্রিমিয়াম ফিচার্সের সঙ্গে নভেম্বরের মধ্যে লঞ্চ হবে বলে জল্পনা শোনা যাচ্ছে। যদিও সংস্থার তরফে এই বিষয়ে এখনও কিছু ঘোষণা করা হয়নি।…

oneplus ace 5 pro leak reveals snapdragon 8 gen chipsets 6000mah battery and more

OnePlus Ace 5 সিরিজ প্রিমিয়াম ফিচার্সের সঙ্গে নভেম্বরের মধ্যে লঞ্চ হবে বলে জল্পনা শোনা যাচ্ছে। যদিও সংস্থার তরফে এই বিষয়ে এখনও কিছু ঘোষণা করা হয়নি। OnePlus Ace 5 ও Ace 5 Pro সরাসরি একই সময়ে লঞ্চ হতে চলা Redmi K80 ও K80 Pro-এর সঙ্গে প্রতিযোগিতা করবে। এখন একটি নতুন রিপোর্ট ওয়ানপ্লাসের আসন্ন ফোন দু’টির সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য সামনে এনেছে।

জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, Snapdragon 8 Gen 3 চিপসেটের সঙ্গে লঞ্চ হবে OnePlus Ace 5। অন্যদিকে Ace 5 Pro মডেলে Snapdragon 8 Gen 4 প্রসেসর থাকতে পারে। প্রসঙ্গত, Redmi K80 ও K80 Pro-তেও যথাক্রমে একই প্রসেসর ব্যবহারের সম্ভাবনা।

আরও পড়ুন : 3,000 টাকা ছাড়ে কিনে ফেলুন Vivo T3 Pro 5G, খুশি করবে ফোনের ক্যামেরা ও ব্যাটারি

OnePlus Ace 5 ও Ace 5 Pro হাই-ডেনসিটি সিলিকন ব্যাটারির সঙ্গে আসবে, যার ক্যাপাসিটি হবে 6,000 এমএএইচ। দুই ডিভাইসেই কাস্টমাইজড BOE X2 8T LTPO প্যানেল থাকবে, যা 1.5K রেজোলিউশন অফার করবে। ডিউরাবিলিটি বাড়ানোর জন্য মেটাল মিড ফ্রেম ব্যবহার হতে পারে। ডিসপ্লের চারদিকে আল্ট্রা-থিন বেজেল দেখা যাবে।

আরও পড়ুন : IRCTC এর পাসওয়ার্ড ভুলে গেছেন? নতুন পার্সওয়ার্ড বানিয়ে কীভাবে Train Ticket বুক করবেন

এছাড়া, OnePlus Ace 5 সিরিজ 50 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা অফার করবে। তবে এতে পেরিস্কোপ লেন্স থাকবে না। স্ট্যান্ডার্ড এবং প্রো উভয় মডেলেই আল্ট্রা থিন অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। OnePlus Ace 5 গ্লোবাল মার্কেটে OnePlus 13R নামে লঞ্চ হতে পারে। প্রো মডেলটি যেখানে শুধু চীনের বাজারে সীমাবদ্ধ থাকবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন