3,000 টাকা ছাড়ে কিনে ফেলুন Vivo T3 Pro 5G, খুশি করবে ফোনের ক্যামেরা ও ব্যাটারি

Vivo T3 Pro 5G ফোনটি অনলাইন রিটেইল প্ল্যাটফর্মে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। এই মিড রেঞ্জের ডিভাইসটি একাধিক উল্লেখযোগ্য স্পেসিফিকেশন এবং 3,000 টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট অফার করে।

vivo t3 pro 5g with snapdragon 7 gen 3 chipset now available on sale in india check price features and more

ভিভো সম্প্রতি ভারতে Vivo T3 Pro 5G স্মার্টফোনটি লঞ্চ করেছে। ডিভাইসটির দাম 25,000 টাকার মধ্যে রয়েছে এবং এটি এই দামে একটি বড় অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর এবং বিশাল ব্যাটারির মতো বেশকিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য অফার করে৷ ডিভাইসটি এখন ফ্লিপকার্ট (Flipkart), ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং পার্টনার রিটেইল স্টোর সহ একাধিক প্ল্যাটফর্মে কেনার জন্য উপলব্ধ। আসুন এই হ্যান্ডসেটটির দাম এবং স্পেসিফিকেশন সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo T3 Pro 5G ফোনের মূল্য এবং লঞ্চ অফার

ভিভো টি3 প্রো স্মার্টফোনটির 8 জিবি র‍্যাম +128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে 24,999 টাকা এবং 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ মডেলটি 26,999 টাকায় কেনা যাবে।

আরও পড়ুন : IRCTC এর পাসওয়ার্ড ভুলে গেছেন? নতুন পার্সওয়ার্ড বানিয়ে কীভাবে Train Ticket বুক করবেন

তবে, ভিভো টি3 প্রো ফোনের সাথে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার পাওয়া যাচ্ছে, যার মধ্যে রয়েছে এইচডিএফসি (HDFC) এবং আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের গ্রাহকদের জন্য ফ্ল্যাট 3,000 টাকা ছাড় বা একই মূল্যের এক্সচেঞ্জ বোনাস। এছাড়াও, ভিভো ছয় মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অফার করছে।

Vivo T3 Pro স্পেসিফিকেশন

Vivo T3 Pro 5G হ্যান্ডসেটে 6.77 ইঞ্চি ফুলএইচডি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা 20:9 অ্যাসপেক্ট রেশিও, এইচডিআর10+, 4,500 নিট পর্যন্ত পিক ব্রাইটনেস এবং 120 হার্টজ রিফ্রেশ রেট অফার করে। Vivo T3 Pro 5G হ্যান্ডসেটটি Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসরে চলে, যা গ্রাফিক্সের জন্য Adreno 720 জিপিইউ এর সাথে যুক্ত রয়েছে। এগুলি শক্তিশালী পারফরম্যান্সের প্রতিশ্রুতি দেয়।

আরও পড়ুন : Hero Splendor Plus: পুজোর আগে চমক, ডিস্ক ব্রেক সহ লঞ্চ হল নতুন হিরো স্প্লেন্ডার প্লাস

ফটোগ্রাফির জন্য, ফোনটির ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ 50 মেগাপিক্সেলের Sony IMX882 প্রাইমারি সেন্সর এবং একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে৷

Vivo T3 Pro 5G অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস 14 (FuntouchOS 14) কাস্টম স্কিনে চলে এবং ডুয়েল সিম সাপোর্ট অফার করে। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটিতে বড় 5,500 এমএএইচ ব্যাটারি রয়েছে, যা 80 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটি 5জি স্ট্যান্ডঅ্যালোন/ নন স্ট্যান্ডঅ্যালোন, ডুয়েল 4জি ভিওএলটিই, ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.4 এবং জিপিএস (GPS)-এর জন্য সাপোর্ট অফার করে৷

এছাড়া, Vivo T3 Pro 5G হ্যান্ডসেটের অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্টেরিও স্পিকার এবং আইপি64 ধুলো এবং জল প্রতিরোধী রেটিং প্রাপ্ত বিল্ড। মডেলের ওপর নির্ভর করে ফোনটির ওজন 180 গ্রাম থেকে 190 গ্রাম পর্যন্ত রয়েছে। হ্যান্ডসেটটি টাইটানিয়াম ম্যাট, অনিক্স গ্রিন, লাক্স মার্বেল এবং ফ্ল্যাম্বয়েন্ট অরেঞ্জ লেদার সহ একাধিক ফিনিশে পাওয়া যায়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন