একবার চার্জে 12 দিন চলবে Amazfit এর নতুন স্মার্টওয়াচ, ব্লুটুথ কলিং সহ রয়েছে খাস ফিচার

Amazfit GTR 4 New স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল। এটি সংস্থার জিটিআর সিরিজের একটি আপডেটেড ভার্সন। Amazfit GTR 4 New স্মার্টওয়াচের দাম 16,999 টাকা। এটি বেশ…

amazfit gtr 4 new with 150 watchface amoled display launched in india

Amazfit GTR 4 New স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল। এটি সংস্থার জিটিআর সিরিজের একটি আপডেটেড ভার্সন। Amazfit GTR 4 New স্মার্টওয়াচের দাম 16,999 টাকা। এটি বেশ স্টাইলিশ এবং এর ফিচারগুলিও অত্যাধুনিক। আবার স্মার্ট ঘড়িটা গ্যালাক্সি ব্ল্যাক এবং ব্রাউন লেদার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Amazfit GTR 4 New ভারতে অ্যামাজন ইন্ডিয়া থেকে কেনা যাবে। এছাড়াও এটি অ্যামাজফিট ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকেও পাওয়া যাবে। চলুন নতুন স্মার্টওয়াচটির ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Amazfit GTR 4 New এর ফিচার ও স্পেসিফিকেশন

অ্যামেজফিট জিটিআর 4 নিউ স্মার্ট ঘড়িতে 1.45 ইঞ্চি AMOLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লে 331 পিপিআই সহ আল্ট্রা এইচডি ভিজ্যুয়াল অফার করে। আবার ডিসপ্লেটি রোদের মধ্যেও ভালোভাবে দেখতে সাহায্য করবে। শুধু তাই নয়, এই স্মার্টওয়াচে অলওয়েজ-অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে।

আরও পড়ুন : গ্রাহক ধরতে রিচার্জ প্ল্যানের সাথে ফ্রি ভ্যালিডিটি, Vodafone Idea গ্রাহক হলে আজই রিচার্জ করুন এই প্ল্যান

আর এতে 150টিরও বেশি ওয়াচ ফেস দেওয়া হয়েছে, যা ব্যবহারকারীরা তাদের পছন্দ ও স্টাইল অনুযায়ী সেট করতে পারবেন। Amazfit GTR 4 New স্মার্টওয়াচে জেপ অরা প্রযুক্তিও উপস্থিত। এটি আপনার ব্যক্তিগত স্লিপ (ঘুম) কোচ হিসাবে কাজ করবে।

আরও পড়ুন : Garena Free Fire Max গেমাররা বিনামূল্যে পাবেন Lila ক্যারেক্টার, OV46 আপডেট আসতেই বিরাট লাভ

নতুন এই অ্যামেজফিট ঘড়িতে ইন্টিগ্রেটেড ব্লুটুথ কলিং এবং মিউজিক কন্ট্রোল করার সুবিধা রয়েছে। ব্যবহারকারীরা ফোন স্পর্শ না করেই এই ঘড়ির মাধ্যমে কল করতে পারবেন। আবার অ্যালেক্সা এবং অফলাইন ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করে এই স্মার্টওয়াচে।

Amazfit GTR 4 New জিপিএস এবং 5এটিএম ওয়াটার রেজিস্ট্যান্স অফার করবে। আর 150টিরও বেশি স্পোর্টস মোডের সঙ্গে আসা এই ঘড়িতে রয়েছে পাওয়ারফুল ব্যাটারি। সংস্থার দাবি, একবার চার্জে 12 দিন চলবে এই ওয়াচ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন