Jio Anniversary Offer: রিচার্জ প্ল্যানে 700 টাকা লাভ, জিও গ্রাহকদের জন্য এল অ্যানিভারসারি অফার

Jio 8th Anniversary Offer: রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য সুখবর। টেলিকম সংস্থাটি তাদের অষ্টম বার্ষিকীতে গ্রাহকদের জন্য অ্যানিভারসারি অফার নিয়ে এসেছে। এই অফারে তিনটি রিচার্জ প্ল্যানে…

jio 8th anniversary offer get 700 rupees benefits on recharge with rs 899 rs 999 or rs 3599 plan

Jio 8th Anniversary Offer: রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য সুখবর। টেলিকম সংস্থাটি তাদের অষ্টম বার্ষিকীতে গ্রাহকদের জন্য অ্যানিভারসারি অফার নিয়ে এসেছে। এই অফারে তিনটি রিচার্জ প্ল্যানে মোবাইল গ্রাহকরা বিশেষ সুবিধা পাবে। Jio জানিয়েছে যে গ্রাহকরা 899 ও 999 টাকা এবং 3599 টাকার বার্ষিক প্ল্যানে 700 টাকার বেনিফিট পাবেন। আজ 5 সেপ্টেম্বর থেকে 10 সেপ্টেম্বর পর্যন্ত চলবে জিও অ্যানিভারসারি অফার।

Jio Anniversary Offer: এই তিন রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে বেনিফিট

  • জিও অ্যানিভারসারি অফারে 175 টাকা মূল্যের 10 টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন সহ 10 জিবি ডেটা প্যাক পাওয়া যাবে। এর ভ্যালিডিটি ২৮ দিন।
  • এর পাশাপাশি, জোম্যাটো গ্রাহকদের 3 মাসের গোল্ড সাবস্ক্রিপশনও বিনামূল্যে দেওয়া হবে।
  • আবার AJIO থেকে 2999 টাকার বেশি কেনাকাটা করলে গ্রাহকদের 500 টাকার ফ্ল্যাট ছাড় দেওয়া হবে।

তবে মনে রাখবেন যে এই অফারের সুবিধা শুধুমাত্র সেইসব জিও গ্রাহকরা পাবেন যারা 5 সেপ্টেম্বর থেকে 10 সেপ্টেম্বরের মধ্যে রিচার্জ করবেন।

আরও পড়ুন : চাপে পড়বে চাইনিজ কোম্পানিরা, তুখোড় স্মার্টফোন আনছে নোকিয়ার দেশের সংস্থা

এই তিনটি Jio প্ল্যানে অ্যানিভার্সারি অফার পাওয়া যাচ্ছে

899 টাকার Jio প্রিপেইড প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি 90 দিন। এখানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সহ প্রত্যহ 100 টি এসএমএস পান। আর রোজ 2 জিবি ডেটা এবং 20 জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হয়। শুধু তাই নয়, যোগ্য গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটাও পাবেন। অতিরিক্ত সুবিধা হিসেবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড অ্যাপ ব্যবহার করা যাবে।

Jio-র 999 টাকার প্রিপেইড প্ল্যান

999 টাকার জিও প্ল্যানের ভ্যালিডিটি 98 দিন। এখানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100টি এসএমএস পান। সাথে দৈনিক 2 জিবি ডেটা দেওয়া হয়। এখানেও আনলিমিটেড 5G ডেটার সুবিধা আছে। পাশাপাশি জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সুবিধাও উপলব্ধ

আরও পড়ুন : BGMI গেমারদের জন্য বড় সুখবর, Dolby Atmos সাউন্ডে নিন গেমের পুরো মজা

Jio-র 3599 টাকার বার্ষিক প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন। এখানে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100 টি এসএমএস, রোজ ২.৫ জিবি ডেটা ও আনলিমিটেড 5G ডেটার সুবিধা পাওয়া যায়। বাড়তি সুবিধা হিসেবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড ব্যবহারের ছাড়পত্র মেলে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন