Honor Magic V3 এর কাছে মাথা নীচু Samsung এর, বিশ্ব বাজারে লঞ্চ হল সবচেয়ে পাতলা ফোল্ডেবল ফোন

IFA বার্লিনে আয়োজিত কনজিউমার ইলেকট্রনিক্স ইভেন্টে অনার তাদের নতুন ফোল্ডেবল ফোন Honor Magic V3 লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে প্রায় 2 লক্ষ টাকা। সংস্থার…

honor magic v3 launched ifa berlin for europe as thinnest foldable smartphone price specifications

IFA বার্লিনে আয়োজিত কনজিউমার ইলেকট্রনিক্স ইভেন্টে অনার তাদের নতুন ফোল্ডেবল ফোন Honor Magic V3 লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে প্রায় 2 লক্ষ টাকা। সংস্থার দাবি এটি বিশ্বের সবচেয়ে পাতলা এবং হালকা ফোল্ডেবল স্মার্টফোন। আর এতে একাধিক এআই ফিচারের সুবিধা পাওয়া যাবে। এছাড়া Honor Magic V3 ফোনে কার্ভড ডিসপ্লে সহ দুর্দান্ত ক্যামেরা সেটআপ উপস্থিত। আসুন এই ফোল্ডেবল ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor Magic V3 এর দাম এবং প্রাপ্যতা

ইউরোপে অনার ম্যাজিক ভি3 ফোল্ডেবল ফোনের দাম 1,999 ইউরো (প্রায় 1.86 লক্ষ টাকা)। এটি তিনটি রঙে পাওয়া যাবে – লালচে বাদামী, কালো এবং সবুজ। শীঘ্রই ইউরোপে এর সেল শুরু হবে।

আরও পড়ুন: বিশ্বের প্রথম ট্রান্সপ্যারেন্ট ট্যাবলেট লঞ্চ করল Red Magic, ফিচার্স চক্ষু চড়কগাছ করে দেবে

Honor Magic V3 হল বিশ্বের সবচেয়ে পাতলা ফোল্ডেবল ফোন

অনার ম্যাজিক ভি3 অসাধারণ ডিজাইন সহ এসেছে। এটি স্যামসাংয়ের জনপ্রিয় ফোল্ডেবল ফোন গ্যালাক্সি জেড ফোল্ড 6-এর চেয়েও পাতলা। যেখানে গ্যালাক্সি জেড ফোল্ড 6 মডেলটি 12.1 মিমি পুরু, সেখানে ম্যাজিক ভি3 মাত্র ৯.২ মিমি পুরু।

Honor Magic V3 এর স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের কথা বললে, Honor Magic V3 মডেলে আছে 6.43 ইঞ্চি কার্ভড ওলেড সেকেন্ডারি স্ক্রিন, যার রেজোলিউশন ফুল এইচডি প্লাস। আবার এতে রয়েছে 7.92 ইঞ্চি (2344 x 2156 পিক্সেল) প্রাইমারি ওলেড ডিসপ্লে।ফোল্ডেবল ডিভাইসটির উভয় ডিসপ্লে 120 হার্টজ এলটিপিও রিফ্রেশ রেট, 5000 নিটস পিক ব্রাইটনেস, ডলবি ভিশন, এইচডিআর ভিভিড এবং স্টাইলাস সাপোর্টে সহ এসেছে।

আরও পড়ুন: গ্রাহকদের মন জয় করতে তৈরি Jio-Airtel, 200 টাকার কমে দিচ্ছে সেরা প্ল্যান

ফটোগ্রাফির জন্য অনারের এই ফোনে সংস্থার ফ্যালকন ক্যামেরা সিস্টেম বর্তমান। এতে ওআইএস (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সহ 50-মেগাপিক্সেল 1/1.56-ইঞ্চি প্রাইমারি সেন্সর, 40-মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 100x ডিজিটাল জুম এবং ওআইএস সমর্থন সহ 50-মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো লেন্স দেওয়া হয়েছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য এর ভিতরে এবং বাইরে পাওয়া যাবে 20-মেগাপিক্সেল ক্যামেরা।

Honor Magic V3 ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর। এই প্রসেসরের সাথে 16 জিবি র‌্যাম এবং 1 টিবি পর্যন্ত স্টোরেজ যুক্ত আছে। এই‌ ফোল্ডেবল স্মার্টফোনে 66 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং 50 ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় 5150 এমএএইচ ব্যাটারি রয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক ম্যাজিক ওএস 8 কাস্টম স্কিনে চলে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন