Samsung Crystal 4K Dynamic TV সোলারসেল রিমোট সহ ভারতে লঞ্চ হল, রয়েছে 43 ও 55 ইঞ্চি স্ক্রিন

ভারতে লঞ্চ হল Samsung Crystal 4K Dynamic TV। স্মার্ট টিভিটি 43 ইঞ্চি ও 55 ইঞ্চি স্ক্রিনে পাওয়া যাবে। দামের ক্ষেত্রে টিভিটি মিড রেঞ্জে এসেছে। এতে…

samsung crystal 4k dynamic tv

ভারতে লঞ্চ হল Samsung Crystal 4K Dynamic TV। স্মার্ট টিভিটি 43 ইঞ্চি ও 55 ইঞ্চি স্ক্রিনে পাওয়া যাবে। দামের ক্ষেত্রে টিভিটি মিড রেঞ্জে এসেছে। এতে আছে 4কে আপস্কেলিং, এয়ার স্লিম ডিজাইন, ডায়নামিক ক্রিস্টাল কালার, মাল্টি ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ক্রিস্টাল প্রসেসর। আবার এই টিভির সাথে পাওয়া যাবে সোলারসেল রিমোট। আসুন Samsung Crystal 4K Dynamic TV এর দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Samsung Crystal 4K Dynamic TV এর মূল্য ও প্রাপ্যতা

স্যামসাং ক্রিস্টাল 4কে ডায়নামিক টিভিটি 43 ইঞ্চি এবং 55 ইঞ্চি স্ক্রিন সাইজে পাওয়া যাবে। এরমধ্যে 43 ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম 41,990 টাকা এবং 55 ইঞ্চি মডেলের দাম 59,990 টাকা। স্মার্ট টিভিটি স্যামসাংয়ের অফিসিয়াল অনলাইন স্টোর এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে পাওয়া যাচ্ছে।

Samsung Crystal 4K Dynamic TV এর ফিচার ও স্পেসিফিকেশন

স্যামসাং ক্রিস্টাল 4কে ডায়নামিক টিভিতে 4কে আপসেলিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যা আসল রঙ ফুটিয় তুলে টিভি দেখার অভিজ্ঞতা বাড়াবে। এই প্রযুক্তি ছবির কোয়ালিটি 4কে রেজুলেশনের অনুরূপ করে তোলে।

এই স্মার্ট টিভির সাথে স্যামসাং টিভি প্লাস বিনামূল্যে পাওয়া যাবে, যা লাইভ টিভি এবং অন-ডিমান্ড কনটেন্ট দেখতে দেবে। এদিকে Samsung Crystal 4K Dynamic TV-তে এয়ার স্লিম ডিজাইন, টিভির টেপার্ড প্রোফাইল উপস্থিত। আর এই স্মার্ট টিভিতে বিক্সবি এবং অ্যামাজন অ্যালেক্সা সাপোর্ট করবে।

সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল Samsung Crystal 4K Dynamic TV -এর সাথে পাওয়া যাবে সোলারসেল রিমোট। এটি সূর্যের আলো বা বাড়ির আলোর মাধ্যমে চার্জ হয়। অর্থাৎ এই রিমোটে ডিসপোজেবল ব্যাটারির দরকার পড়বে না।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন