Samsung-এর ডাবল ধামাকা, অসাধারণ ফোনের সঙ্গে আনছে ফ্ল্যাগশিপ ট্যাবলেট

স্যামসাং বর্তমানে Samsung Galaxy Tab S10 সিরিজ এবং Samsung Galaxy S24 FE হ্যান্ডসেটের ওপর কাজ করছে বলে জানা গেছে। তবে কোনও আনুষ্ঠানিক ঘোষণার আগে, আসন্ন…

samsung galaxy s24 fe and galaxy tab s10 plus certified

স্যামসাং বর্তমানে Samsung Galaxy Tab S10 সিরিজ এবং Samsung Galaxy S24 FE হ্যান্ডসেটের ওপর কাজ করছে বলে জানা গেছে। তবে কোনও আনুষ্ঠানিক ঘোষণার আগে, আসন্ন বাজেট রেঞ্জের ফ্ল্যাগশিপ ফোনটিকে এবং প্রিমিয়াম ট্যাবলেটকে একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে, যা এগুলির আসন্ন লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। সার্টিফিকেশনগুলি থেকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

Samsung Galaxy S24 FE এবং Samsung Galaxy Tab S10+ পেল NBTC এবং MTC সার্টিফিকেশন

নতুন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস10 প্লাস ট্যাবলেটের ওয়াই-ফাই মডেলটি সম্প্রতি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশনে প্রকাশিত হয়েছে। অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি এস24 এফই ফোনটিকে এনবিটিসি এবং পেরুর এমটিসি (MTC) ডেটাবেসে দেখা গেছে। স্মার্টফোনটি উভয় সার্টিফিকেশনে SM-S721B/DS মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে এবং এমটিসি ডেটাবেসে ফোনের রেন্ডারগুলিও প্রকাশ করা হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এস24 এফই মডেলের ডিজাইনটি আগের একটি রিপোর্টের সাথে সামঞ্জস্যপূর্ণ, যেখানে ডিভাইসটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে উল্লেখ করা হয়।

অন্যদিকে, এনবিটিসি-তে Samsung Galaxy Tab S10+ ট্যাবটিকে SM-X820 মডেল নম্বর সহ দেখা গেছে। যদিও এই সার্টিফিকেশনগুলি নতুন প্রোডাক্টগুলির স্পেসিফিকেশনের মতো কোনও সূক্ষ্ম বিবরণ প্রকাশ করেনি, তবে এগুলি নিশ্চিত করেছে যে ডিভাইসগুলি শীঘ্রই লঞ্চ হবে। এছাড়াও, সম্প্রতি Samsung Galaxy S24 FE ফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC), ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) প্ল্যাটফর্ম থেকে অনুমোদন লাভ করেছে। আর, Samsung Galaxy Tab S10+ এফসিসি, যুক্তরাজ্যের অফিসিয়াল সাপোর্ট পেজ এবং চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটে দেখা গেছে।

আরও পড়ুন : Vivo, Apple-দের টেক্কা দিয়ে বছরের সেরা ডিসপ্লের সঙ্গে বাজারে আসছে iQOO 13

এই সব সার্টিফিকেশনগুলি Samsung Galaxy S24 FE এবং Samsung galaxy Tab S10+ এর জন্য কিছু স্পেসিফিকেশন এবং ফিচার প্রকাশ করেছে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, তার উপর ভিত্তি করে বলা যায় আসন্ন Galaxy S24 FE স্মার্টফোনটি Exynos 2400e প্রসেসরে চলবে এবং এতে 25 ওয়াট ফাস্ট চার্জিং ও 15 ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ 4,565 এমএএইচ ব্যাটারি থাকবে৷ অন্যদিকে, Samsung Galaxy Tab S10+ ট্যাবটি 45 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, MediaTek Dimensity 9300+ প্রসেসর এবং একটি সিলভার কালার অপশনের সাথে আসবে বলে আশা করা হচ্ছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন