নতুন ফোন কিনবেন? আগামী মাসে আসছে Samsung, Realme, Poco-র এই ফোনগুলি

আপনি যদি আপনার পুরোনো ফোনকে আপগ্রেড করে নতুন স্মার্টফোন নেওয়ার পরিকল্পনা করে থাকেন, তবে, সেই পরিকল্পনাকে একটু স্থগিত রাখুন। কারণ, Samsung, Honor, Realme -এর মতো…

আপনি যদি আপনার পুরোনো ফোনকে আপগ্রেড করে নতুন স্মার্টফোন নেওয়ার পরিকল্পনা করে থাকেন, তবে, সেই পরিকল্পনাকে একটু স্থগিত রাখুন। কারণ, Samsung, Honor, Realme -এর মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলি চলতি বছরের জুন মাসে বেশকয়েকটি দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আর এই প্রত্যেকটি ডিভাইসেই, পাওয়ারফুল প্রসেসর থেকে শুরু করে উন্নত ক্যামেরা ফিচার থাকবে। আসুন এই আপকামিং ডিভাইসগুলি সম্পর্কে জেনে নিই।

Samsung Galaxy M32:

স্যামসাংয়ের এই আসন্ন স্মার্টফোনটিকে ইতিমধ্যেই অনেকগুলি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। ফলে লঞ্চের আগেই ফোনটির কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M32 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওএস সিস্টেম এবং মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরের সাথে আসবে। এটিতে, ৬ জিবি র‌্যাম এবং এইচডি ডিসপ্লে থাকবে। এছাড়া, ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির একটি শক্তিশালী ব্যাটারিও এতে দেওয়া হবে।

Honor 50:

Honor 50

আগামী মাসে অর্থাৎ জুনে হুয়াওয়ের একসময়ের সাব ব্র্যান্ড, অনার তাদের মিড রেঞ্জ সিরিজ, Honor 50 এর ওপর থেকে পর্দা সরাতে পারে। স্পেসিফিকেশনের কথা বললে, এই সিরিজের বেস মডেলে একটি ৬.৭৯ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেখা যাবে। আবার এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। ফটোগ্রাফির জন্য থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আবার ফোনটি ৩,৮০০ এমএইচ ব্যাটারি সহ আসতে পারে।

Poco F3 GT:

Poco F3 Gt

গত কয়েক সপ্তাহ ধরে Poco F3 GT স্মার্টফোনটির লঞ্চ নিয়ে নানা জল্পনা চলছে। ফোনটি Redmi K40 Gaming Edition এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে অনুমান করা হচ্ছে। সেক্ষেত্রে পোকো এফ৩ জিটি স্মার্টফোনটিতে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট, ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকবে। এতে, ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে পাওয়া যাবে। এছাড়া, ডিভাইসটি ৫,০৫৬ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৫ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট করবে।

Realme X7 Max:

Realme X7 Max

Realme X7 Max আগামী মাসেই ভারতে লঞ্চ হবে। কোম্পানির তরফে ফোনটির লঞ্চের তারিখ না জানানো‌ হলেও, সোশ্যাল মিডিয়ায় এর বিভিন্ন টিজার শেয়ার করা হচ্ছে। এই ফোনটি Realme GT Neo এর রিব্যাজড ভার্সন হতে পারে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর এবং ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন