Samsung Galaxy M32 আজ ভারতে লঞ্চ হবে, দাম ১৫,০০০ টাকার কম

অবশেষে আজ ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M32। এই ফোনটি গত বছর ফেব্রুয়ারিতে লঞ্চ হওয়া Galaxy M31 এর উত্তরসূরী হিসেবে বাজারে আসছে। ভারতে এই…

অবশেষে আজ ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M32। এই ফোনটি গত বছর ফেব্রুয়ারিতে লঞ্চ হওয়া Galaxy M31 এর উত্তরসূরী হিসেবে বাজারে আসছে। ভারতে এই ফোনটি Amazon থেকে পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনে থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি জি৮৫ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা।

Samsung Galaxy M32 ফোনটি আজ কখন ভারতে লঞ্চ হবে

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনটি আজ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হতে চলেছে। কোম্পানি এই ফোনের জন্য কোনো অনলাইন লঞ্চ ইভেন্টের আয়োজন করেনি।

Samsung Galaxy M32 এর দাম (সম্ভাব্য)

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ এর দাম রাখা হবে ১৫,০০০ টাকার কম। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করার দিন এর মূল্য সম্পর্কে বলতে গিয়ে এই তথ্য দিয়েছিল। যদিও Galaxy M32 সঠিক কত দামে পাওয়া যাবে তা জানতে আমাদের আর কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।

Samsung Galaxy M32 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনটির স্পেসিফিকেশন কয়েকদিন আগেই টিপস্টার, @heyitsyogesh ফাঁস করেছেন। তার দাবি এই ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২০০৯ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরো বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M32 ফোনের পিছনে দেখা যাবে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল ISOCELL GW3  প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M32 ফোনটি পাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন