Huawei Nova 8i কোয়াড ক্যামেরা সহ এশিয়া মার্কেটে আসছে, ফাঁস হল রেন্ডার

Nova সিরিজের অধীনে Huawei নতুন স্মার্টফোন বাজারে আনছে, যার নাম হবে Huawei Nova 8i। হুয়াওয়ে দক্ষিণ পূর্ব এশিয়াতে এই স্মার্টফোন লঞ্চ করার জন্য যে প্রস্তুতি…

Nova সিরিজের অধীনে Huawei নতুন স্মার্টফোন বাজারে আনছে, যার নাম হবে Huawei Nova 8i। হুয়াওয়ে দক্ষিণ পূর্ব এশিয়াতে এই স্মার্টফোন লঞ্চ করার জন্য যে প্রস্তুতি নিছে, সম্প্রতি সে কথা একটি অনলাইন রিপোর্টে প্রকাশিত হয়।

Playfuldroid এখন Huawei Nova 8i এর রেন্ডার সামনে আনলো। ফোনটির রিয়ার প্যানেলের ডিজাইন কেমন হবে, তা রেন্ডারে দেখানো হয়েছে।

Huawei Nova 8i এর ডিজাইন

হুয়াওয়ে নোভা ৮ আই এর পিছনে অনেকটা মেট ৩০ প্রো এর মতো দেখতে গোলাকার ক্যামেরা মডিউল রয়েছে। যার ভেতরে চারটি ক্যামেরা এবং ক্যামেরা মডিউলের বাইরে ফোনের বামদিকের কোণে এলইডি ফ্ল্যাশ দেখা যাচ্ছে।

রিয়ার গ্লাস প্যানেলটি ডাম ও বাম কোণে কিছুটা বাঁকানো হয়েছে। ডান দিকে ভলিউম ও পাওয়ার বাটন রয়েছে। রেন্ডারে দেখানো মুনলাইট সিলভার ছাড়াও হুয়াওয়ে নোভা ৮ আই স্টারি ব্ল্যাক ও ইন্টারস্টেলার ব্লু হিউ কালার অপশনে আসবে।

Huawei Nova 8 এর স্পেসিফিকেশন ও ফিচার

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, হুয়াওয়ে নোভা ৮ আই স্মার্টফোনে পাঞ্চ হোল ডিজাইনের ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি প্যানেল থাকবে। বাম দিকের কাটআউটে অবস্থিত ফ্রন্ট ফেসিং ক্যামেরার রেজোলিউশন অবশ্য জানা যায়নি। ফোনে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার হতে পারে।

হুয়াওয়ে নোভা ৮ আই-এর পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা + ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে৷ সফটওয়্যারের দিক থেকে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ও ইএমইউ ১১-এ রান করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন