একটি কিনলে অন্যটি ফ্রি! Amazon Great Freedom Festival সেলের কম্বো অফারগুলি হাতছাড়া করবেন না

চলছে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল (Amazon Great Freedom Festival sale)। পাঁচদিনব্যাপী এই সেলটি ৫ আগস্ট থেকে শুরু হয়েছে এবং ৯ আগস্ট রাত ১১.৫৯ মিনিটে…

চলছে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল (Amazon Great Freedom Festival sale)। পাঁচদিনব্যাপী এই সেলটি ৫ আগস্ট থেকে শুরু হয়েছে এবং ৯ আগস্ট রাত ১১.৫৯ মিনিটে শেষ হবে। এই সেলে ক্রেতারা মোবাইল ফোন, ল্যাপটপ সহ বিভিন্ন ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজ প্রোডাক্টের ওপর বিশেষ ডিল এবং অফারের সুবিধা পাবেন। ৬৯ টাকা থেকে শুরু হবে মোবাইল অ্যাক্সেসরিজের দাম। আবার SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে দেওয়া হবে অতিরিক্ত ১০% ছাড়। এসবের পাশাপাশি অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে কিছু কম্বো অফারও রয়েছে। এই অফারে ক্রেতারা নির্বাচিত কিছু প্রোডাক্ট কিনলে সেগুলির সাথে অন্য প্রোডাক্ট/সার্ভিস বিনামূল্যে পাবেন। আজকের প্রতিবেদনে আমরা এমনই ১২টি প্রোডাক্টের কথা উল্লেখ করবো।

১. ফ্রি কীবোর্ড সহ Lenovo Tab P11 Pro: ১৬% ছাড়ের পর ৪৯,৯৯০ টাকায় উপলব্ধ

এই সেলে ক্রেতারা ​Lenovo Tab P11 Pro Android ট্যাবলেটের সাথে বিনামূল্যে একটি কীবোর্ড পাবেন। Android ট্যাবলেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর দ্বারা চালিত এবং এতে রয়েছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

২. ফ্রি ওয়েবক্যাম সহ ​Mi Notebook Horizon Edition 14: ১১% ছাড়ের পরে দাম ৫৯,৯৯৯ টাকা

​Mi Notebook Horizon Edition 14-এর ক্রেতারা বিনামূল্যে একটি ওয়েবক্যাম পাবেন। ল্যাপটপটি এই সেলে ৫৯,৯৯৯ টাকায় উপলব্ধ। Xiaomi-র এই ল্যাপটপটি দশম প্রজন্মের ইন্টেল কোর আই৭ প্রসেসর দ্বারা চালিত এবং Windows 10 Home অপারেটিং সিস্টেম রান করে।

৩. ​Sony HT-Z9F 5.1Ch Dolby Atmos Soundbar, এবং সাথে ওয়্যারলেস সাবউফার ও ওয়্যারলেস সারাউন্ড স্পিকার বিনামূল্যে: ২৯% ছাড়ের পর ৬৯,৯৯০ টাকায় উপলব্ধ

এই সেল চলাকালীন ​Sony-র এই সাউন্ডবারটি ২৭,৯৯০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। ক্রেতারা সাউন্ডবারের সঙ্গে ওয়্যারলেস সাবউফার এবং ওয়্যারলেস সারাউন্ড স্পিকার বিনামূল্যে পাবেন। ব্যবহারকারীরা Sony Music Center অ্যাপ্লিকেশন ব্যবহার করে সাউন্ডবার কন্ট্রোল করতে পারেন।

৪. ​Mi Smart Wireless Security Camera, এবং এর সঙ্গে ফ্রি WD microSD card (৬৪ জিবি): ৩৭% ডিসকাউন্টের পর ৩,৬৫৮ টাকায় পাওয়া যাবে

Xiaomi-র এই স্মার্ট সিকিউরিটি ক্যামেরাটি কিনলে ক্রেতারা ৬৪ জিবি মাইক্রোএসডি কার্ড বিনামূল্যে পাবেন। দুটি প্রোডাক্টের একত্রে মূল দাম ৫,৮৪৯ টাকা হলেও, ২,১৯১ টাকা ফ্ল্যাট ডিসকাউন্টের পর গ্রাহকরা এই কম্বো প্যাকটি মাত্র ৩,৬৫৮ টাকায় পেয়ে যাবেন। স্মার্ট সিকিউরিটি ক্যামেরাটি ওয়াই-ফাই সাপোর্ট এবং ওয়েদার-রেজিস্ট্যান্ট ডিজাইন সহ এসেছে।

৫. ​Panasonic Battery Eneloop pro 2550 Mah Battery-র সাথে স্মার্ট ব্যাটারি চার্জার বিনামূল্যে: ৭% ছাড়ের পরে ২,৫০০ টাকায় উপলব্ধ

এই কম্বো অফারে ক্রেতারা ২০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পরে চারটি রিচার্জেবেল ​Panasonic ব্যাটারি এবং একটি স্মার্ট ব্যাটারি চার্জার পাবেন মাত্র ২,৫০০ টাকায়। এই ব্যাটারি ডিজিটাল ক্যামেরা, LED টর্চ লাইট, ব্যাটারিচালিত খেলনা সহ আরও অনেক কিছুতে ব্যবহার করা যেতে পারে।

৬. ​Apple iPad Mini 7.9 inch Wi-Fi (৬৪ জিবি)-এর সঙ্গে Apple Pencil ফ্রি: ৩% ছাড়ের পর দাম ৪১,৮৯৯ টাকা

ক্রেতারা এই iPad Mini-র সাথে Apple Pencil বিনামূল্যে পাবেন। মূলত ৪৩,৪০০ টাকা দামের এই কম্বো অফারটি ১,৫০১ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে এই সেলে উপলব্ধ। iPad-টি ​Apple-এর নিজস্ব A12 Bionic চিপসেট দ্বারা চালিত এবং একটি ৭ মেগাপিক্সেল ফেসটাইম (FaceTime) ক্যামেরা সহ আসে।

৭. ​Logitech M221 Silent Wireless Mouse-এর সাথে Logitech H110 স্টিরিও হেডসেট ফ্রি: ১৬% ছাড়ের পর ১,৫৯৪ টাকায় উপলব্ধ

এই কম্বো অফারে ক্রেতারা কোম্পানির উক্ত মাউসটি কিনলে একটি Logitech Stereo হেডসেট বিনামূল্যে পাবেন। ১,৯২০ টাকার এই মাউসটির উপর সেল চলাকালীন ৩২৬ টাকা ছাড় পাওয়া যাবে। মাউসটি ১৮ মাসের ব্যাটারি লাইফের প্রতিশ্রুতি দেয় এবং হেডসেটটি নয়েজ ক্যান্সেলিং ফাংশনালিটি সহ এসেছে।

৮. বিনামূল্যে Alienware stereo gaming headset সহ ​Dell Alienware m15(R3) gaming laptop: ২১% ছাড়ের পর ১,৮২,১৯১ টাকায় কেনা যাবে

​Dell Alienware m15(R3) গেমিং ল্যাপটপ এবং স্টিরিও গেমিং হেডসেটের কম্বো প্যাকটি ৪৯,২৯৮ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে উপলব্ধ। ফলে কম্বো প্যাকটির আসল দাম ২,৩১,৪৮৯ টাকা হলেও, ক্রেতারা ১,৮২,১৯১ টাকায় এটি ঘরে আনার সুযোগ পাবেন। গেমিং ল্যাপটপটিতে ১৬ জিবি র‌্যাম আছে এবং এটি দশম প্রজন্মের ইন্টেল কোর আই৭ প্রসেসর দ্বারা চালিত। এতে দেখা যাবে ১৫.৬ ইঞ্চি FHD ডিসপ্লে এবং এটি Windows 10 Home অপারেটিং সিস্টেমে চলে। অন্যদিকে, Alienware গেমিং হেডসেটটি একটি ৫০ মিমি ড্রাইভার ইউনিট এবং নয়েজ আইসোলেশন ফাংশনালিটি সহ এসেছে।

৯. ​LG Ultragear 32-inch QHD Gaming Monitor-এর সাথে ​LG ট্রু ওয়্যারলেস ইয়ারবাড বিনামূল্যে: ৫৯% ছাড়ের পরে ৩৪,৪৮৯ টাকায় উপলব্ধ

গ্রাহকরা ​LG-র QHD গেমিং মনিটরের সাথে বিনামূল্যে একজোড়া ট্রু ওয়্যারলেস ইয়ারবাড পাবেন। কম্বোটির দাম মূলত ৮৪,৯৯০ টাকা, তবে ৫০,৫০১ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পরে এটি ৩৪,৪৮৯ টাকায় কেনা যাবে। গেমিং মনিটরটিতে একটি ৩২ ইঞ্চি QHD ডিসপ্লে এবং একাধিক পোর্ট রয়েছে। অন্যদিকে, ট্রু ওয়্যারলেস ইয়ারবাডগুলি UVnano স্যানিটাইজিং টেকনোলজি সহ এসেছে, যা ৯৯.৯৯% ব্যাকটেরিয়াকে মারার এবং ইয়ারবাডগুলিকে ফ্রেশ এবং পরিষ্কার রাখার প্রতিশ্রুতি দেয়।

১০. ​Acer V176L 17-inch computer monitor, এবং সাথে Logitech ওয়্যারলেস মাউস এবং কীবোর্ড ফ্রি: ২৮% ছাড়ের পর ৯,৯৯৪ টাকায় পাওয়া যাবে

আপনি ​Acer-এর ১৭ ইঞ্চি কম্পিউটার মনিটর কিনলে একটি ওয়্যারলেস Logitech কীবোর্ড এবং মাউস বিনামূল্যে পাবেন। কম্বো প্যাকেজটির আসল দাম ১৩,৮৯৫ টাকা হলেও অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে এটি ৯,৯৯৪ টাকায় পাওয়া যাবে।

১১. Lenovo Legion Y540 ল্যাপটপ-এর সাথে ২ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি ফ্রি: ৪৩% ছাড়ের পর ৬৩,৪৮৯ টাকায় উপলব্ধ

Lenovo Legion Y540 গেমিং ল্যাপটপের ক্রেতারা অতিরিক্ত ২ বছরের ওয়ারেন্টি বিনামূল্যে পাবেন। এই ল্যাপটপের দাম ১,১১,৬৪৮ টাকা। তবে ৪৮,১৫৯ টাকা ছাড়ের পরে এটি বর্তমানে ৬৩,৪৮৯ টাকায় পাওয়া যাচ্ছে। ল্যাপটপটি নবম প্রজন্মের ইন্টেল কোর আই৫ প্রসেসর দ্বারা চালিত এবং এতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল HD ডিসপ্লে। এতে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্পেস রয়েছে।

১২. ​Fujifilm Instax Mini 11 Instant Camera-র সাথে ২টি ফিল্ম প্যাক ফ্রি: ৪% ডিসকাউন্টের পর ৬,৬৭০ টাকায় পাওয়া যাবে

​Fujifilm-এর ডিজিটাল ক্যামেরা কিনলে ক্রেতারা বিনামূল্যে ২,০০০ টাকার দুটি ফিল্ম প্যাক পাবেন। মূলত ৬,৯৯৮ টাকা দামের এই কম্বো অফারটি চলতি অ্যামাজন সেলে ৬,৬৭০ টাকায় পাওয়া যাচ্ছে। ​Fujifilm Instax Mini 11 ক্যামেরাটি উজ্জ্বল এবং শার্প ইমেজের প্রতিশ্রুতি দেয় এবং এটি একটি সেলফি মিরর সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন