Sale: ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড়ে HP, Lenovo, Asus সহ নামিদামি ব্র্যান্ডের ল্যাপটপ আজই নিজের করুন

গত পরশু অর্থাৎ ৫ই আগস্ট থেকে Flipkart (ফ্লিপকার্ট)-এ শুরু হয়েছে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) সেল, যা আগামী ৯ তারিখ অবধি লাইভ থাকবে। প্রতিবারের…

গত পরশু অর্থাৎ ৫ই আগস্ট থেকে Flipkart (ফ্লিপকার্ট)-এ শুরু হয়েছে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) সেল, যা আগামী ৯ তারিখ অবধি লাইভ থাকবে। প্রতিবারের মত এবারেও সেলে স্মার্টফোন, ল্যাপটপ সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইসের ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে যারা এই মুহূর্তে নতুন ল্যাপটপ (বিশেষত গেমিং ল্যাপটপ) কেনার কথা ভাবছেন, তারা ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের অফারগুলি কাজে লাগিয়ে অনেকটাই সস্তায় নামিদামি ব্র্যান্ডের ল্যাপটপ বাড়ি আনতে পারবেন। আসুন এই সেলে Asus, Acer, HP প্রভৃতি কোম্পানির ল্যাপটপগুলি কত টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে দেখে নিই…

Flipkart Big Saving Days সেলে ল্যাপটপের ওপর অফার

Asus TUF Gaming A17: ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৭.৩ ইঞ্চি ডিসপ্লে, AMD Ryzen 5 CPU, Nvidia GeForce GTX 1650 GPU এবং ৮ জিবি র‌্যামযুক্ত এই আসুস গেমিং ল্যাপটপের দাম এমনিতে ৮১,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি ৬০,৯৯০ টাকায় কেনা যাবে।

Asus ROG Strix G15: ‘ROG’ ল্যাপটপ ছাড়া আসুসের গেমিং ল্যাপটপের পোর্টফোলিও অসম্পূর্ণ। সেক্ষেত্রে বিগ সেভিং ডেজ সেলে এই ROG Strix G15 মডেলটি ১,০৭,৯৯০ টাকার বদলে ৭৪,৯৯০ টাকায় মিলছে। এতে ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ১০ম জেনারেশনের ইন্টেল কোর i5 প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং Nvidia GeForce GTX 1650 Ti গ্রাফিক্স রয়েছে।

Acer Predator Helios 300: এই ল্যাপটপটি সেলে ১,০৯,৯৯০ টাকায় কেনা যাবে। এটি ১০ম জেনারেশনের ইন্টেল কোর i7 প্রসেসরের সাথে ১৬ জিবি র‌্যাম, ২৫৬ জিবি SSD স্টোরেজ, ৬ জিবি Nvidia GeForce RTX 3060 এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে সহ এসেছে। ল্যাপটপটির সাধারণ মূল্য ১,৪৯,৯৯৯ টাকা।

Lenovo IdeaPad Gaming: ল্যাপটপের কথা যখন বলছি তখন লেনোভোর নাম আসবে না তা কি হয়! সেক্ষেত্রে এই ব্র্যান্ডের AMD Ryzen 5 প্রসেসর, ৮ জিবি স্টোরেজ, ৫১২ জিবি স্টোরেজ এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে চালিত IdeaPad গেমিং ল্যাপটপটি ৫৯,৯৯০ টাকায় পাওয়া যাবে, এমনিতে এর দাম ৮২,৪৯০ টাকা।

HP Pavilion Gaming: এইচপির Omen রেঞ্জ গেমিংয়ের জন্য সেরা, কিন্তু যদি আপনি বাজেটের মধ্যে কিছু কিনতে চান তবে এই Pavillion সিরিজের এন্ট্রি-লেভেল গেমিং ল্যাপটপটি সেরা বিকল্প হতে পারে। ৫৯,৯৯০ টাকা মূল্যের এই মডেলে AMD Ryzen 5 সিপিউ, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি SSD স্টোরেজ, Nvidia GeForce GTX 1650 এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। সেলে এটি ৫৬,৯৯০ টাকায় কেনা যাবে।

অন্যান্য অফার

Flipkart Big Saving Days সেলে উক্ত গেমিং ল্যাপটপের ক্রেতারা ডিসকাউন্টের পাশাপাশি অতিরিক্ত ১,৫০০ টাকা অফ পাবেন। তবে এর জন্য আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। এছাড়াও পুরনো ল্যাপটপ থাকলে এক্সচেঞ্জ অফারের সুবিধা উপভোগ করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন