ব্যাকলিট কীবোর্ড সহ আসছে Mi Notebook সিরিজের নতুন ল্যাপটপ, আর পাওয়া যাবে না Mi Notebook 14

Xiaomi ল্যাপটপপ্রেমীদের জন্য বিরাট সুখবর! তড়িঘড়ি আপনার পুরানো ল্যাপটপ বদল করার জন্য প্রস্তুত হয়ে যান। আসলে জনপ্রিয় চীনা সংস্থাটি, আগামী ২৬ আগস্ট ভারতে অনুষ্ঠিত হতে…

Xiaomi ল্যাপটপপ্রেমীদের জন্য বিরাট সুখবর! তড়িঘড়ি আপনার পুরানো ল্যাপটপ বদল করার জন্য প্রস্তুত হয়ে যান। আসলে জনপ্রিয় চীনা সংস্থাটি, আগামী ২৬ আগস্ট ভারতে অনুষ্ঠিত হতে চলা এমআই স্মার্টার লিভিং ২০২২ (Mi Smarter Living 2022) ইভেন্টে পরবর্তী প্রজন্মের Mi Notebook ল্যাপটপ লঞ্চ করতে চলেছে। শাওমি ইন্ডিয়ার চিফ বিজনেস অফিসার রঘু রেড্ডি জানিয়েছেন, নতুন Mi Notebook সিরিজটি লঞ্চ হওয়ার পাশাপাশি Mi Notebook 14-এর বেশ কয়েকটি পুরোনো মডেল বন্ধ করে দেওয়া হবে। ইতিমধ্যেই Xiaomi তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নতুন Mi Notebook সিরিজের ল্যাপটপগুলি টিজ করা শুরু করেছে এবং সেগুলির ভিত্তিতে মনে করা হচ্ছে যে সংস্থাটি এবার ডিসপ্লেতে বিশেষ মনোনিবেশ করছে।

Mi Notebook 14 সিরিজ বন্ধ হতে চলেছে

আগেই বলেছি, রঘু নিশ্চিতভাবে জানিয়েছেন যে, নতুন নেক্সট জেনারেশন Mi Notebook সিরিজ চালু হওয়ার সাথে সাথে, গত বছর লঞ্চ হওয়া এই সিরিজের পুরোনো মডেলগুলি বন্ধ করে দেওয়া হবে। এর মধ্যে রয়েছে Mi Notebook 14, Mi Notebook 14 Horizon Edition এবং Mi Notebook 14 e-learning edition। প্রসঙ্গত উল্লেখ্য যে, Mi Notebook 14 ছিল ভারতীয় বাজারে শাওমির প্রথম ল্যাপটপ। আপাতত গ্রাহকরা অফলাইন স্টোর থেকে এই ল্যাপটপগুলি কিনতে সক্ষম হবেন, কিন্তু Xiaomi যেহেতু এগুলির উৎপাদন বন্ধ করে দিয়েছে, তাই স্টক শেষ হয়ে গেলে এগুলি আর পাওয়া যাবে না।

রঘু আরও বলেছেন যে, “নতুন Mi Notebook সিরিজের ল্যাপটপ গত বছরের মডেলগুলির তুলনায় ইউজারদের আরও দুর্দান্ত এক্সপেরিয়েন্স প্রদান করবে। নতুন মডেলগুলিতে প্রচুর নতুন ফিচার লক্ষ্য করা যাবে। আমরা বিশ্বাস করি যে, এখন সেই সমস্ত ল্যাপটপের চাহিদাই বেশি যা কেবল প্রক্রিয়াকরণের দৃষ্টিকোণ থেকেই ভালো নয়, প্রদর্শনের দৃষ্টিকোণ থেকেও সমানভাবে ভালো। নতুন Mi Notebook-এ ইউজাররা এটাই দেখতে পাবেন।”

নতুন Mi Notebook সিরিজের স্পেসিফিকেশন

যদিও আসন্ন Mi Notebook-এর বেশিরভাগ ফিচারের ওপর থেকে লঞ্চ ইভেন্টেই পর্দা সরবে, তবে টিজারগুলি নিশ্চিত করেছে যে, নতুন ল্যাপটপ সিরিজ একটি ব্যাকলিট কীবোর্ড সহ আসবে। আসন্ন Mi Notebook ছাড়াও, Xiaomi ওই একই দিনে ভারতে Mi Band 6 লঞ্চ করতে পারে। এছাড়া এন্টারটেনমেন্ট, কানেক্টিভিটি এবং সিকিউরিটি ক্যাটাগরির বেশ কয়েকটি প্রোডাক্ট বাজারে আসতে পারে, যার মধ্যে অন্তর্ভুক্ত থাকতে পারে একটি নতুন রাউটার, একটি সিকিউরিটি ক্যামেরা এবং একটি স্মার্ট টিভি বক্স। তবে, এই সম্পর্কিত যাবতীয় সঠিক তথ্য শুধুমাত্র লঞ্চ ইভেন্টের সময়ই জানা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন